kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কুবিতে কিশোরগঞ্জ জেলার শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত


 এম. সাকিব হোসেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় | ১৩ মে ২০১৮, রবিবার, ৭:২৫ | শিক্ষা  


২০১৭-১৮ শিক্ষাবর্ষের কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া কিশোরগঞ্জ জেলার শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে কিশোরগঞ্জ জেলা স্টুডেন্টস এসোসিয়েশন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়। রোববার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে এই নবীন বরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

নবীন বরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার পাঁচ কৃতি সন্তান। তারা হলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মো. শামসুজ্জামান মিলকী, গণিত বিভাগের সহকারী অধ্যাপক মো. জিল্লুর রহমান, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মো. হুমায়ুন কায়সার, কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন এবং বিএআইএসটি এর সহকারী অধ্যাপক এম এ হাসান রনি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলা স্টুডেন্টস এসোসিয়েশন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় এর সভাপতি মো. তানভীর আহমেদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. রকিবুল হাসান এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রচার সম্পাদক সজীব বণিক।

অনুষ্ঠানে দেড় শতাধিক কিশোরগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা থেকে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া শিক্ষার্থীকে বরণ করে নেয়া হয়।

আয়োজকেরা জানান, প্রতি বছরই কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া কিশোরগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন এর পক্ষ থেকে বরণ করে নেয়া হয়। এবারও এর ধারাবাহিকতায় এই নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লায় অবস্থানরত কিশোরগঞ্জ জেলার বাসিন্দা শিক্ষক এবং প্রশাসনিক বিভিন্ন দায়িত্বে থাকা ব্যক্তিদের সহযোগিতায় সংগঠনটি কিশোরগঞ্জ জেলার শিক্ষার্থীদের পাশে সব সময়ে রয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ