কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে নৌকার কর্মী-সমর্থকের ওপর হামলা, আহত ৫

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ৭:১৩ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আ. খালেক সরকার রাজু (নৌকা) এর কর্মী-সমর্থকদের ওপর দুর্বৃত্তরা হামলা চালিয়ে পাঁচজনকে আহত করেছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে কটিয়াদী নদীর বাঁধ চরনোয়াকান্দি রাস্তার মোড়ে এ হামলার ঘটনাটি ঘটে।

আহতরা হচ্ছেন, মো. মনির হোসেন, মো. মহসিন, আইন উদ্দিন, ফকরুল ইসলাম ও মো. জাকির হোসেন। তাদেরকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

তফসিল অনুযায়ী কটিয়াদী উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) ছিল প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের দিন।

জানা গেছে, প্রতীক বরাদ্দকে উপলক্ষ করে সকালে চেয়ারম্যান-মেম্বার প্রার্থীগণ আনন্দ উল্লাস করে প্রতীকের জন্য মিছিল নিয়ে ছুটে যাচ্ছিলেন নির্বাচন অফিসারের কার্যালয়ের দিকে।

দলীয় প্রতীক নৌকা পূর্ব নির্ধারিত থাকলেও সাড়ম্বরে গ্রহণের জন্য লোক জড়ো করছিলেন জালালপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আ. খালেক সরকার রাজুর কর্মীরা।

কিছু কর্মী নদীর বাঁধ চরনোয়াকান্দি রাস্তার মোড়ে মিছিলের লোকজনের জন্য অপেক্ষা করছিলেন।

হঠাৎ কয়েকজন দুর্বৃত্ত তাদের ওপর অতর্কিতে হামলা চালিয়ে মো. মনির হোসেন, মো. মহসিন, আইন উদ্দিন, ফকরুল ইসলাম ও মো. জাকির হোসেনকে মারাত্মক ভাবে আহত করে পালিয়ে যায়।

পরে আহতদেরকে অন্যরা উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান।

এ ব্যাপারে জালালপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আ. খালেক সরকার রাজু বলেন, আমার মিছিলটিকে দুর্বল করে দেয়ার জন্য আমার কর্মীদের ওপর পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়েছে। তবে কে বা কারা এটি করেছে, সেটি সনাক্ত করা যায়নি।

কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদত হোসেন বলেন, হামলার ঘটনার কোন অভিযোগ পাইনি বা আহত হয়েছে বলেও শুনিনি। তবে অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর