কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে মাদকবিরোধী অভিযানে আটক ১১জনকে কারাদণ্ড


 স্টাফ রিপোর্টার | ১৪ মে ২০১৮, সোমবার, ১:৩১ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এর নেতৃত্বে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে ১১জনকে আটক করার পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এর মধ্যে আটজনকে ইয়াবাসহ এবং তিনজনকে গাঁজাসহ আটক করে সাজা দেয়া হয়।

রোববার (১৩ মে) রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত কিশোরগঞ্জ শহরের একরামপুর ব্রীজ সংলগ্ন সোহাগ টাওয়ার এবং শহরতলীর বগাদিয়া এলাকায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এর দেয়া তথ্যমতে দণ্ডিতরা হলো, কালাচান, ভজন সরকার, আবুল কাশেম, তারেক রায়হান, শেখ আহসানুল হক কামাল, মো. সাইফুল ইসলাম, মো. কাঞ্চন মিয়া, মো. সালাহ উদ্দিন, শেরে আলম চৌধুরী, মো. রফিকুল ইসলাম ও মো. জসিম উদ্দিন।

তাদের মধ্যে গাঁজাসহ আটক কালাচান, ভজন সরকার ও আবুল কাশেম এই তিনজনের প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড এবং ইয়াবাসহ আটক তারেক রায়হান, শেখ আহসানুল হক কামাল, মো. সাইফুল ইসলাম, মো. কাঞ্চন মিয়া, মো. সালাহ উদ্দিন, শেরে আলম চৌধুরী, মো. রফিকুল ইসলাম ও মো. জসিম উদ্দিন এই আটজনের প্রত্যেককে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ।

দণ্ডিতদের মধ্যে কালাচান শহরের পশ্চিম তারাপাশা এলাকার মৃত আবু তাহেরের ছেলে, ভজন সরকার শহরের বত্রিশ এলাকার মৃত ধীরেন্দ্র চন্দ্র সরকারের ছেলে, আবুল কাশেম পাকুন্দিয়া উপজেলার কন্দরপতি গ্রামের আবুল হাশেমের ছেলে, তারেক রায়হান বাজিতপুর উপজেলার ভাগলপুরের মো. বশির উদ্দিনের ছেলে, শেখ আহসানুল হক কামাল শহরের উকিলপাড়া এলাকার আসাদুল হকের ছেলে, মো. সাইফুল ইসলাম শহরের বত্রিশ এলাকার মো. আবু মুসার ছেলে, মো. কাঞ্চন মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল এলাকার মৃত আসন আলীর ছেলে, মো. সালাহ উদ্দিন পাকুন্দিয়া উপজেলার মাছিমপুরের মৃত আব্দুর রশিদের ছেলে, শেরে আলম চৌধুরী শহরের চরশোলাকিয়া এলাকার মিজানুর রহমান চৌধুরীর ছেলে, মো. রফিকুল ইসলাম কিশোরগঞ্জ সদর উপজেলার বড় ভাগ গ্রামের মো. আব্দুল জাব্বারের ছেলে এবং মো. জসিম উদ্দিন শহরের চরশোলাকিয়া এলাকার মো. গিয়াস উদ্দিনের ছেলে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ