কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে ইউপি নির্বাচনের ৫৮টি কেন্দ্রের মধ্যে ৪২টিই গুরুত্বপূর্ণ

 মো. জাকির হোসেন, হোসেনপুর | ২৫ ডিসেম্বর ২০২১, শনিবার, ৫:৫৮ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার ৬টি ইউনিয়নের ৫৮টি কেন্দ্রের মধ্যে ৪২টি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ বিবেচনা করে নিরাপত্তা বলয়ের মধ্যে রোববার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্ষন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ইউনিয়ন পরিষদ নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে। যে জন্য ভোটারদের নির্ভয়ে ভোট প্রদান করতে প্রশাসন মাঠ পর্যায়ে দিন রাত কাজ করে যাচ্ছেন।

ভোটের আগের দিন শনিবার (২৫ ডিসেম্বর) ভোট কেন্দ্রে ব্যালট পেপার ছাড়া নির্বাচন সংশ্লিষ্ট সকল মালামাল পৌঁছে দেওয়া হয়েছে।

উপজেলার ৬টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ২৫ জন, সংরক্ষিত মহিলা আসনে ৬৮ জন ও সাধারণ সদস্য পদে ২০৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

৫৮টি কেন্দ্রের মধ্যে ৫৮ জন প্রিজাইডিং, ৩৫৭ জন সহকারী প্রিজাইডিং ও ৭১৪জন পোলিং অফিসার ভোট গ্রহণের দায়িত্ব পালনের পাশাপাশি প্রত্যেক কেন্দ্রের নিরাপত্তার দায়িত্বে পুলিশ, আনসার এর পাশাপাশি র‌্যাব, বিজিবি, স্ট্রাইকিং ফোর্স, মোবাইল কোর্ট ও সাদা পোশাকে ডিবি পুলিশ মোতায়েন থাকবে।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, ৫৮টি কেন্দ্রই গুরুত্বপূর্ণ বিবেচনা করে  নির্বাচনকে গ্রহণযোগ্য করতে উৎসবমুখর পরিবেশে ভেটারদের পছন্দের প্রার্থীকে নির্বিঘ্নে ভোট দিতে যা করণীয় প্রশাসন সে ব্যবস্থাই করবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর