kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

ভৈরবে যৌন উত্তেজক কোমল পানীয় বিক্রি, জরিমানা, সীলগালা



 সোহেল সাশ্রু, ভৈরব | ১৬ মে ২০১৮, বুধবার, ১২:১৯ | ভৈরব 


ভৈরবে নামী দামী কোম্পানীর লেভেল ব্যবহার করে নিম্নমানের যৌন উত্তেজক কোমল পানীয় বিক্রির দায়ে পাঁচ প্রতিষ্ঠানকে ২২ হাজার টাকা জরিমানা করাসহ একটি প্রতিষ্ঠানকে সীলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) মো. জাকির হোসেন।

ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেলের সদস্যগণ।

এসময় যৌন উত্তেজক কোমল পানীয় বিক্রির দায়ে নিউ যুগান্তর টেলিকম প্রোপাইটর মেহেদী হাসান, যুগান্তর টেলিকম প্রোপাইটর মমিনুল হক, হাজী জসিম উদ্দিন, আকাশ স্টোর প্রোপাইটর মো. বাবুল মিয়া, চৈতি স্টোর প্রোপাইটর শাহ আলমকে ২২ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া লাদেন স্টোরের মালিক ও কর্মচারী পালিয়ে যাওয়ায় দোকান ঘরটি সীলগালা করে দেয়া হয়।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ডাবল হর্স, হর্স ফিলিংস, আঙ্গুর, রেসফুডস্ সিরাপ, জিনসিন প্লাস নামের ৮৮ বোতল যৌন উত্তেজক কোমল পানীয় জব্দ করা হয়। পরে জব্দ করা ডাবল হর্স, হর্স ফিলিংস, আঙ্গুর, রেসফুডস্ সিরাপ, জিনসিন প্লাস নামের ৮৮ বোতল কোমল পানীয় ধ্বংস করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ