কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে চার গাঁজাসেবীর কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ১৬ মে ২০১৮, বুধবার, ৭:১৯ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে মো. আলামিন (২৪), মো. মিজান (২৭), জীবন সাহা (৩৫) ও মো. রসুল (২৫) নামের চার গাঁজাসেবীকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুরে কিশোরগঞ্জের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযানে তাদের আটক করা হয়।

দণ্ডিতদের মধ্যে মো. আলামিন কিশোরগঞ্জ সদর উপজেলার জালিয়া গ্রামের মো. বিল্লালের ছেলে, মো. মিজান ডিক্রিকান্দা গ্রামের মৃত আফির উদ্দিনের ছেলে, জীবন সাহা কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকার পৌর মহিলা কলেজ রোডের মৃত রতন সাহার ছেলে ও মো. রসুল কিশোরগঞ্জ সদর উপজেলার পাটধা গাবতলীর মৃত মহাম্মদ আলীর ছেলে।

তাদের মধ্যে মো. আলামিনের কাছ থেকে ৩শ’ গ্রাম, মো. মিজানের কাছ থেকে ৪শ’ গ্রাম, জীবন সাহার কাছ থেকে ২৪০গ্রাম ও মো. রসুলের কাছ থেকে ৩শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ জানান, ভ্রাম্যমাণ আদালতের মাদকবিরোধী অভিযানে গাঁজাসহ মোট ৪ জন মাদকসেবীকে আটকের পর প্রত্যেককে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার অর্থদণ্ডে দণ্ডিত করা হয়। অর্থদণ্ড অনাদায়ে আরো একমাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর