kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কুলিয়ারচরে অটোরিকশার উপর গাছ পড়ে চালক নিহত, আহত চার



 স্টাফ রিপোর্টার | ১৭ মে ২০১৮, বৃহস্পতিবার, ১২:৩৯ | কুলিয়ারচর 


কুলিয়ারচরে গাছ চাপায় সিএনজি চালিত অটোরিকশার চালক নিহত ও চার যাত্রী আহত হয়েছে। আহতদের বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে কুলিয়ারচরের বাজরা এলাকায় সড়কের পাশে শুকিয়ে থাকা একটি গাছ অটোরিকশার উপর পড়লে এই দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ভৈরব হাইওয়ে পুলিশ জানায়, বাজিতপুর উপজেলার সরারচর থেকে ছেড়ে আসা ভৈরবগামী যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশাটি বুধবার বেলা ১১টার দিকে কুলিয়ারচরের বাজরা এলাকায় পৌঁছালে সড়কের পাশে শুকিয়ে থাকা একটি গাছ অটোরিকশাটির উপরে আছড়ে পড়ে। এতে অটোরিকশা চালক আলী আকবর (৩০) ঘটনাস্থলেই নিহত হন। আলী আকবর ভৈরব পৌর শহরের ভৈরবপুর উত্তর পাড়া এলাকার আব্দুল আজিজের ছেলে।

এসময় অটোরিকশায় থাকা চার যাত্রী গুরুতর আহত হন। আহতরা হলেন, সিরাজগঞ্জের সুনীল চন্দ্র শীলের ছেলে জগদীশ চন্দ্র শীল, বাজিতপুরের সাইফুল ইসলাম, কুলিয়ারচরের তুহিন মিয়া ও সোহরাব হোসেন। দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সাইফুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. জিয়াউল হক জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে হতাহতদের পরিচয় সনাক্তকরণসহ দুর্ঘটনা কবলিত অটোরিকশাটি উদ্ধার করে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ