কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ১৩২ লিটার চোলাই মদসহ দুইজন গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ১৭ মে ২০১৮, বৃহস্পতিবার, ১:০২ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে ১৩২ লিটার চোলাই মদসহ আনন্দ রবিদাস (২৩) ও মো. জসিম মিয়া (৩০) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে শহরের রথখলা এলাকার পিডিবি অফিসের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮৮টি পলিপ্যাকে ১৩২ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

গ্রেপ্তার হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে আনন্দ রবিদাস পাকুন্দিয়া উপজেলার পুলেরঘাট বাজার মসজিদ এলাকার গোলাপ চান রবিদাসের ছেলে এবং মো. জসিম মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবপুর শিমুলিয়া গ্রামের মো. রফিকুল ইসলাম রোকনের ছেলে।

পুলিশ জানায়, বুধবার রাতে ব্যাটারিচালিত অটোরিকশায় করে বিপুল পরিমাণ এই চোলাই মদ বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জের ২নং পুলিশ ফাঁড়ির একটি টিম শহরের রথখলা এলাকার পিডিবি অফিসের সামনে অভিযান চালিয়ে অটোরিকশা থেকে মাদক ব্যবসায়ী আনন্দ রবিদাস ও মো. জসিম মিয়াকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ৮৮টি পলিপ্যাকে ১৩২ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত জানান, এ ঘটনায় মামলা দায়েরের পর বৃহস্পতিবার গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ীকে আদালতে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর