কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে গরীব ও মেধাবী ছাত্রদের মাঝে স্কুল ড্রেস বিতরণ

 স্টাফ রিপোর্টার | ১৭ মে ২০১৮, বৃহস্পতিবার, ১:৫৯ | ভিডিও খবর  


কিশোরগঞ্জ সদর উপজেলার দুইটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গরীব ও মেধাবী ছাত্রদের মাঝে স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে সদর উপজেলার বৌলাই ইউনিয়নের ভরাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ।

ভরাটী সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হাফেজ রাশেদ আহমাদ এর  সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. এমদাদুল হক ভূঁইয়া, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, স্থানীয় দৈনিক আমার বাংলাদেশ সম্পাদক প্রকৌশলী সুলতান রায়হান ভূঁইয়া রিপন ও সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. শহীদুল ইসলাম ভূঞা।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে ভরাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্মৃতিকা রানী সরকার, হাজী ফুলে রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা হাজী ফুলে রহমান প্রমুখ বক্তৃতা করেন।

অনুষ্ঠানে ভরাটী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হাজী ফুলে রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গরীব ও মেধাবী ছাত্রদের মাঝে স্থানীয় দৈনিক আমার বাংলাদেশ পত্রিকার সৌজন্যে স্কুল ড্রেস এবং ভরাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে মিড-ডে মিল এর টিফিন বক্স বিতরণ করা হয়।

সংবাদটির ভিডিও:


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর