কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এগারসিন্দুর ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব নিলেন নুরুজ্জামান বাবু

 পাকুন্দিয়া সংবাদদাতা | ১৩ মার্চ ২০২২, রবিবার, ১০:৫৪ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. নুরুজ্জামান মিয়া বাবু মিলাদ ও দোয়ার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দায়িত্ব গ্রহণ করেছেন।

রোববার (১৩ মার্চ) বেলা ১১টায় উপজেলার এগারসিন্দুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিভিন্ন ওয়ার্ডের সাধারণ সদস্য, সংরক্ষিত মহিলা সদস্য ও নেতাকর্মীরা নবনির্বাচিত চেয়ারম্যানকে ফুলের মালা ও তোড়া দিয়ে বরণ করেন।

এ উপলক্ষে আওয়ামী লীগ নেতা এনামুল হাসান রাজিবের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মো. জামশেদ আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ওয়াদুদ মাস্টার, প্রফেসর হাদিউল ইসলাম, আওয়ামী লীগ নেতা মো. জাহাঙ্গীর আলম, সিদ্দিক হোসেন মাস্টার, মঠখোলা টান বাজার পরিচালনা কমিটির সভাপতি মো. রিপন মেম্বার (সাবেক), এগারসিন্দুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদেক হোসেন প্রমুখ।

নবনির্বাচিত ওয়ার্ড মেম্বার ও সংরক্ষিত মহিলা সদস্যগণসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন এসময় উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত চেয়ারম্যান নুরুজ্জামান মিয়া বাবু ইউনিয়নবাসীর উদ্দেশ্যে বলেন, আমাকে আপনারা নির্বাচিত করেছেন আপনাদের সেবা করার জন্য। আমি আপনাদের সেবা করতে চাই। দলমত নির্বিশেষে যে কোনো প্রয়োজনে আমার কাছে আসবেন।

এসময় মাদক ও জুয়ার বিরুদ্ধে হুশিয়ারি উচ্চারণ করে নুরুজ্জামান বাবু বলেন, আজ থেকে আপনারা সাবধান হয়ে যান, নইলে এসব অপরাধের বিরুদ্ধে আমি কঠোর ভূমিকা নিতে বাধ্য হব।

এছাড়া তিনি ইউনিয়নে শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে সকলের সহযোগিতা চেয়েছেন।

উল্লেখ্য, গত ৩১ জানুয়ারি অনুষ্ঠিত এগারসিন্দুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন নুরুজ্জামান মিয়া বাবু।

পরে গত ১০ মার্চ নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান নূরুজ্জামান মিয়া বাবু ও ইউপি সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর