kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে ইয়াবা-গাঁজাসহ আটক তিনজনের কারাদণ্ড



 স্টাফ রিপোর্টার | ১৭ মে ২০১৮, বৃহস্পতিবার, ১১:২৯ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এর নেতৃত্বে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ তিন জনকে আটক করার পর ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে। এর মধ্যে দুইজনকে ইয়াবাসহ এবং একজনকে গাঁজাসহ আটক করে সাজা দেয়া হয়।

বৃহস্পতিবার (১৭ মে) সন্ধ্যা ৭টায় কিশোরগঞ্জ শহরের গাইটাল এলাকায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এর দেয়া তথ্যমতে দণ্ডিতরা হলো, মো. শহীদুল ইসলাম (৩৫),  মো. আব্দুর রহমান (২২) ও মো. মোশারফ হোসেন মুকুল (৩৩)।

তাদের মধ্যে ইয়াবাসহ আটক মো. শহীদুল ইসলাম ও মো. আব্দুর রহমান এই দুইজনের প্রত্যেককে এক বছর ছয় মাস (দেড় বছর) করে বিনাশ্রম কারাদণ্ড এবং বিশ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো দুই মাসের  বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

এছাড়া গাঁজাসহ আটক মো. মোশারফ হোসেন মুকুলকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো একমাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

দণ্ডিতদের মধ্যে মো. শহীদুল ইসলাম শহরের গাইটাল এলাকার মো. আব্দুস সালামের ছেলে, মো. আব্দুর রহমান গাইটাল শ্রীনগর এলাকার মো. আব্দুল মন্নাছের ছেলে এবং মো. মোশারফ হোসেন মুকুল গাইটাল শ্রীনগর এলাকারই হাসিম উদ্দিনের ছেলে।

তাদের মধ্যে মো. শহীদুল ইসলামের কাছ থেকে ৪ পিস ইয়াবা, মো. আব্দুর রহমানের কাছ থেকে ৮ পিস ইয়াবা এবং মো. মোশারফ হোসেন মুকুলের কাছ থেকে ৩০০গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ