কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


লাথি মেরে গৃহবধূর গর্ভের ভ্রূণ নষ্ট, স্বামীর বড় বোন ও বোনজামাই গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ১৩ এপ্রিল ২০২২, বুধবার, ১:১৩ | নিকলী  


কিশোরগঞ্জের নিকলীতে লাথি মেরে আড়াই মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর গর্ভের ভ্রূণ নষ্ট করার অভিযোগে স্বামীর বড় বোন ও বোন জামাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ এপ্রিল) রাতে মোছা. রিক্তা নামের এক গৃহবধূ বাদী হয়ে এ অভিযোগে তার স্বামী শাহ মো. নববী (৩৫), স্বামীর বড় বোন কুমকুম (৩৮) এবং বোনজামাই আনিছুর রহমান বুলেট (৪৫) কে আসামি করে মামলা করেন।

এ ঘটনায় পুলিশ রাতেই অভিযান চালিয়ে বড় বোন কুমকুম ও বোনজামাই বুলেটকে গ্রেপ্তার করে।

এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার কারপাশা ইউনিয়নের কারপাশা গ্রামের মৃত আবু তাহেরের মেয়ে মোছা. রিক্তার সঙ্গে ২০০৯ সালে একই এলাকার মৃত আবুল হাসেম মুন্সির ছেলে শাহ মো. নববীর বিয়ে হয়।

তাদের তিন সন্তান রয়েছে। নতুন করে অন্তঃসত্ত্বার খবরে স্বামী নববী স্ত্রী মোছা. রিক্তার প্রতি ক্ষিপ্ত হয়ে যায়। চাপ দিতে থাকে ক্লিনিকে গিয়ে গর্ভের ভ্রুণ নষ্ট করে ফেলার।

রিক্তা এতে রাজি না হওয়ায় গত শনিবার (৯ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে নববী, তার বড় বোন কুমকুম ও কুমকুমের স্বামী বুলেট রিক্তাকে প্রচণ্ডভাবে মারধর করেন।

এসময় গর্ভ নষ্ট করার জন্য রিক্তার পেটে তারা একের পর এক লাথি মারেন। এক পর্যায়ে অতিরিক্ত অসুস্থ হয়ে পড়লে এলাকাবাসী তাকে উদ্ধার করে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

ডাক্তারেরা পরীক্ষা-নিরীক্ষা করে জানান, তার গর্ভের সন্তান নষ্ট হয়ে গেছে।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনসুর আলী আরিফ বলেন, এ অভিযোগে মোছা. রিক্তা বাদী হয়ে মঙ্গলবার রাতে থানায় মামলা করেছেন। দুই আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

এছাড়া প্রধান আসামি স্বামী শাহ মো. নববীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর