কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ছিনতাই চক্রের সদস্য তিন কিশোর আটক

 স্টাফ রিপোর্টার | ১৫ এপ্রিল ২০২২, শুক্রবার, ৭:০১ | অপরাধ 


কিশোরগঞ্জে মো. রায়হান (১৬), মো. বিপ্লব খান (১৫) ও মো. সাব্বির (১৬) নামে ছিনতাই চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প। এ সময় তাদের কাছ থেকে একটি চাকু উদ্ধার করে জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ মনিপুরঘাট ব্রিজ এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে।

আটক হওয়া ছিনতাই চক্রের তিন সদস্যের মধ্যে মো. রায়হান কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ এলাকার মো. বাবুল মিয়ার ছেলে, মো. বিপ্লব খান একই এলাকার মো. হুমায়ুন কবীরের ছেলে এবং মো. সাব্বির ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার ফতেহপুর গ্রামের মো. ইসলামের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানান, তিন কিশোর মো. রায়হান, মো. বিপ্লব খান ও মো. সাব্বির ছিনতাইকারী চক্রের সদস্য। তারা ইজিবাইক ছিনতাই, যাত্রা পথে যাত্রীদের কাছ থেকে টাকা পয়সা, মোবাইল ও স্বর্ণলংকার ছিনিয়ে নেওয়ার মতো অপরাধমূলক কাজে জড়িত রয়েছে।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম ছিনতাইকারী চক্রের সদস্যদের ধরতে কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ মনিপুরঘাট ব্রিজ এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে একটি চাকু ও দুইটি মোবাইলসহ ছিনতাইকারী চক্রের তিন সদস্য মো. রায়হান, মো. বিপ্লব খান ও মো. সাব্বিরকে আটক করা হয়।

আটকের পর তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর