kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

অষ্টগ্রামে পল্লী সঞ্চয় ব্যাংকের ঋণ বিতরণ



 অজিত দত্ত, অষ্টগ্রাম প্রতিনিধি | ১৮ মে ২০১৮, শুক্রবার, ৮:২৬ | অষ্টগ্রাম 


প্রধানমন্ত্রীর অগ্রাধিকার ভিত্তিক ‘একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক’ এর আওতায় অষ্টগ্রামে ক্ষুদ্র ঋণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস এই ঋণ বিতরন করেন। অনুষ্ঠানে একটি বাড়ী একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংকের অষ্টগ্রাম উপজেলার সুবিধাভোগী ১৫ জনের মাঝে ঋণ বিতরণ করা হয়।

ঋণ বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা পরিষদের সদস্য ফজলুল হক হায়দারী বাচ্চু, উপজেলা ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব, প্রেস ক্লাব সভাপতি দেবপদ চক্রবর্তী, একটি বাড়ী একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংকের উপজেলা সমন্বয়কারী একেএম হারুন অর রশীদ প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা সমন্বয়কারী একেএম হারুন অর রশীদঁ জানান, এই ঋণের টাকা ক্ষুদ্র চাষীরা তাদের গৃহস্থালী ও কৃষি কাজে লাগিয়ে স্বাবলম্বী হতে পারবেন।

সুবিধাভোগী বানী রানী সরকার জানান, তিনি একটি বাড়ী একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংকের পুরাতন সদস্য। পল্লী সঞ্চয় ব্যাংক থেকে তিনি ৫০ হাজার টাকা ঋণ পেয়েছে। এই ৫০ হাজার টাকা দিয়ে বাড়িতে হাঁসের খামার করবেন। পল্লী সঞ্চয় ব্যাংক থেকে কম সুদে টাকা পাওয়ায় এই টাকা কাজে লাগিয়ে লাভবান হতে পারবেন বলেও তিনি আশা প্রকাশ করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ