কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে চোরাই অটোমিশুকসহ ছিনতাই চক্রের তিন সদস্য আটক

 স্টাফ রিপোর্টার | ২৭ এপ্রিল ২০২২, বুধবার, ৮:৩৪ | অপরাধ 


কিশোরগঞ্জে ছিনতাই করে নিয়ে যাওয়া একটি ব্যাটারিচালিত অটোমিশুক গাড়িসহ রমজান মোবারক (২৮), মো. শাকিব (১৯) ও আরাফাত মুন্না (১৬) নামে ছিনতাই চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযানে বুধবার (২৭ এপ্রিল) ভোররাতে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল মুসলিমপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক হওয়া ছিনতাই চক্রের তিন সদস্যের মধ্যে রমজান মোবারক কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের স্বল্প যশোদল নধার গ্রামের নূরুল হকের ছেলে, মো. শাকিব একই গ্রামের বাবুল মিয়ার ছেলে এবং আরাফাত মুন্না একই গ্রামের মো. ধনু মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানান, করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের দক্ষিণ নানশ্রী গ্রামের মৃত শামছুদ্দিনের ছেলে আসকর আলী (৫০) কে মঙ্গলবার (২৬ এপ্রিল) রাতে নলিয়ারচর তিন রাস্তার মোড়ে চাকু দিয়ে ভয় দেখিয়ে তার অটো মিশুক গাড়িটি চারজনের একটি ছিনতাইকারী দল ছিনতাই করে নিয়ে যায়।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পে এ ব্যাপারে আসকর আলী অভিযোগ দিলে র‌্যাব অটো মিশুক গাড়িটি উদ্ধারের জন্য তৎপরতা শুরু করে।

পরে ছিনতাইকারীদের অবস্থান নিশ্চিত হয়ে বুধবার (২৭ এপ্রিল) ভোররাতে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল মুসলিমপাড়া এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে।

অভিযানে ছিনতাই হয়ে যাওয়া অটো মিশুক গাড়িটিসহ ছিনতাইচক্রের তিন সদস্য রমজান মোবারক, মো. শাকিব ও আরাফাত মুন্নাকে আটক করা হয়।

এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর