কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে নিরাপদ সড়ক চাই এর দোয়া ও ইফতার মাহফিল

 স্টাফ রিপোর্টার | ২৮ এপ্রিল ২০২২, বৃহস্পতিবার, ৭:০৫ | বিশেষ সংবাদ 


পবিত্র মাহে রমজান উপলক্ষে কিশোরগঞ্জে নিরাপদ সড়ক চাই কিশোরগঞ্জ জেলা শাখার আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) কিশোরগঞ্জ জেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন নিরাপদ সড়ক চাই কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি ফিরোজ উদ্দিন ভূঞা।

এতে আমন্ত্রিত অতিথি হিসেবে কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. দীন মোহাম্মদ, জেলা পাবলিক লাইব্রেরির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট নাসির উদ্দিন ফারুকী, জেলা পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক, প্রবীণ সাংবাদিক ও লেখক মু আ লতিফ, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বিশিষ্ট সমাজসেবক বাদল রহমান, সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, লেখক, ছড়াকার ও গবেষক জাহাঙ্গীর আলম জাহান, জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি হাজী খালেকুজ্জামান, ট্রাফিক ইন্সপেক্টর হামিদ, কিশোরগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মুখলেছুর রহমান, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

দোয়া ও ইফতার মাহফিলে নিরাপদ সড়ক চাই কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো. শফিক কবীর, কোষাধ্যক্ষ মো. ফারুকুজ্জামান এবং সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতারের আগে দেশ ও জাতির মঙ্গল এবং সড়ক দুর্ঘটনায় নিহতসহ সকল মৃত ব্যক্তিদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন সাংবাদিক আমিনুল হক সাদী।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর