কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সম্মিলিত সামাজিক আন্দোলনের মানববন্ধন

 স্টাফ রিপোর্টার | ১৯ মে ২০১৮, শনিবার, ১:২৭ | বিশেষ সংবাদ 


রমজানকে পুঁজি করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সম্মিলিত সামাজিক আন্দোলন কিশোরগঞ্জে মানববন্ধন করেছে। শনিবার সকালে শহরের স্টেশন রোডে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সংগঠনের জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট অশোক সরকারের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে বক্তৃতা করেন জেলা পাবলিক লাইব্রেরির সম্পাদক অ্যাডভোকেট মোজাম্মেল হক খান রতন, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, জেলা পরিষদের সদস্য ফৌজিয়া জলিল ন্যান্সি, অধ্যক্ষ রবীন্দ্রনাথ চৌধুরী, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মুক্তু, সাবেক ব্যাংক কর্মকর্তা ফিরোজ উদ্দিন ভূঁইয়া, প্রকৌশলি আনিসুর রহমান, জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল, অ্যাডভোকেট শামছুন্নাহার কাজল, সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আলফাজ উদ্দিন দিপু, রতন বর্মণ, তপু প্রমুখ।

মানববন্ধনে বক্তাগণ বলেছেন, রমজানের আগে থেকেই অসাধু ব্যবসায়ী সিন্ডিকেট অনেক পণ্যের দাম বাড়িয়ে দিয়েছে। রমজানে আরো বেড়েছে। সবচেয়ে বেশি বেড়েছে শাকসবজির দাম। আগের মূল্যের চেয়ে দেড়গুণ থেকে দ্বিগুণ পর্যন্ত বেড়েছে। সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে। এর জন্য যারা দায়ি, তাদেরকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি দাবি জানানো হয়।

তীব্র যানজট নিরসনে কার্যকর উদ্যোগ গ্রহণের জন্যও প্রশাসনের প্রতি দাবি জানানো হয়েছে।

সম্প্রতি শহরে চুরি, ছিনতাই, কিশোর অপরাধ এবং মাদকের আগ্রাসন বেড়েছে। এগুলি নিয়ন্ত্রণের জন্যও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি দাবি জানান বক্তারা।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর