কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় অনার্সের শিক্ষার্থী নিহত

 স্টাফ রিপোর্টার | ২১ মে ২০২২, শনিবার, ৫:৩৭ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে রাকিবুল হাসান রিয়ান (২১) নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার (২০ মে) রাত ৯টার দিকে কিশোরগঞ্জ-পাকুন্দিয়া সড়কের কালটিয়া এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত রাকিবুল হাসান রিয়ান জেলার করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ি এলাকার মৃত ছলিম উদ্দিনের ছেলে। সে পাকুন্দিয়া সরকারি ডিগ্রি কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিল।

রিয়ান কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের কয়ারখালি গ্রামে নানা স্বাধীন মিয়ার বাড়িতে থেকে লেখাপড়া করতো।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাকিবুল হাসান রিয়ান শুক্রবার (২০ মে) রাত ৯টার দিকে কালটিয়া বাজার থেকে মোটর সাইকেলে করে নানাবাড়ি কয়ারখালিতে ফিরছিলো।

কালটিয়া আরএস আইডিয়াল কলেজের সামনে পৌঁছুতেই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রিয়ান মারাত্মক আহত হয় এবং তার মাথা থেঁতলে যায়।

আহত রিয়ানকে প্রথমে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ দাউদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তারা  ঘাতক ট্রাকটিকে আটকের চেষ্টা করছেন। এছাড়া এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর