কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে অবসরপ্রাপ্ত ২৪ জন শিক্ষককে “স্মরণে শিক্ষাগুরু” সম্মাননা প্রদান

 স্টাফ রিপোর্টার | ২৩ মে ২০২২, সোমবার, ৫:১৬ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের বাজিতপুরের সরারচর বাজার শ্মশান কালী মন্দির প্রাঙ্গণে “স্মরণে শিক্ষাগুরু” সম্মাননা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ মে) সকালে অমূল্য-ক্ষিরোধ বাসিনী ট্রাস্টের উদ্যোগে এ সম্মাননা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপীল বিভাগের বিচারপতি কৃঞ্চা দেবনাথ।

ট্রাস্টের পরিচালনা পরিষদের প্রধান বাবু অজিত কুমার সাহার সভাপতিত্বে সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ট্রাস্টের আহবায়ক ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. অজন্তা রানী সাহা।

প্রধান অতিথি বিচারপতি কৃঞ্চা দেবনাথ তাঁর বক্তব্যে বলেন, “শিক্ষকদের যথাযথ সম্মান প্রদানের মাধ্যমে নিজেকে সম্মানীত করা যায়। আজকের এই শিক্ষক সম্মাননা অনুষ্ঠানে অংশ নিয়ে আমি নতুনভাবে অনেক কিছু শিখতে পেরেছি। আমি বিচারিক জীবন থেকে অবসর নিয়ে এলাকার শিক্ষার উন্নয়নে নিজেকে নিবেদিত করতে চাই।”

পরে উপজেলার ভান্ডা-মজলিসপুর প্রাথমিক বিদ্যালয়, সরারচর সৌদামিনী সুরবালা বালিকা বিদ্যালয় ও সরারচর শিবনাথ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ২৪ জন শিক্ষককে ক্রেস্ট ও উত্তরীয় পরিয়ে সম্মননা প্রদান করা হয়।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত সচিব ড. গোলাম শফিক, বান্দরবানের জেলা জজ ড. মো. ফজলে এলাহী ভূঁইয়া, নিটোর সহযোগী অধ্যাপক মো. আবদুস সবুর, সাবেক যুগ্ম সচিব বাবু অজিত কুমার দেবনাথ, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক অধ্যক্ষ বাবু সজল কুমার সাহা, বাজিতপুর উপজেলা নির্বাহী অফিসার মোছা. মোর্শেদা খাতুন, বাজিতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শফিকুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান গুলনাহার ফারুক প্রমুখ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর