কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে নৃশংস হত্যাকাণ্ড, কোমর থেকে খণ্ডিত এক ব্যক্তির লাশ উদ্ধার

 স্টাফ রিপোর্টার | ২৭ মে ২০২২, শুক্রবার, ৮:৩২ | করিমগঞ্জ  


কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার সুলতাননগর গ্রামে নদীর পাড়ের কবরস্থান থেকে কোমর থেকে খণ্ডিত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৭ মে) বিকেলে উপজেলার গুণধর ইউনিয়নের ওই গ্রামের পূর্বপাড়ায় নরসুন্দা নদীর তীরে 'ডোবার পাড়' কবরস্থান থেকে তার খণ্ডিত লাশ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম মো. মতিউর রহমান (৫৫)। লাশ উদ্ধারের সময় তাঁর কোমর থেকে নিচের অংশ পাওয়া যায়নি। খণ্ডিত পাওয়া লাশের নিচের অংশে লুঙ্গি পেঁচানো ছিল।

নিহত মতিউর ওই গ্রামের মৃত তাহের উদ্দিনের ছেলে। পার্শ্ববর্তী মরিচখালি বাজারে একই গ্রামের হারেছ মিয়ার ভাতের হোটেলে কাজ করতেন তিনি।

নিহত ব্যক্তির পরিবার সূত্রে জানা গেছে, চার সন্তানের জনক মতিউর রহমানের প্রথম স্ত্রী সাত বছর আগে মারা যান।

গত ২০ মে শুক্রবার গুণধর ইউনিয়নের গাংগাটিয়া গ্রামে দ্বিতীয় বিয়ে করেন তিনি। বিয়ের পর থেকে তিনি শ্বশুর বাড়িতেই থাকতেন।

সর্বশেষ মঙ্গলবার (২৪ মে) বাড়ি থেকে তিনি বের হন। ওইদিন রাত আটটার দিকে শ্বশুরবাড়ি থেকে হোটেল মালিক হারেছ মিয়ার ফোন পেয়ে বের হন।

এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। এ সময় তার মোবাইল ফোন খোলা থাকলেও কল রিসিভ করেননি।

এরপর শুক্রবার (২৭ মে) সকালে নরসুন্দা নদীর পাড়ে কবরস্থানে স্থানীয় লোকজন মতিউর রহমানের লাশের খণ্ডিত অংশ পড়ে থাকতে দেখেন।

খবর পেয়ে করিমগঞ্জ সার্কেলের সিনিয়র এএসপি ইফতেখারুজ্জামান, করিমগঞ্জ থানার ওসি মো. শামছুল আলম সিদ্দিকী ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন ঘটনাস্থলে ছুটে যান।

এ ব্যাপারে করিমগঞ্জ সার্কেলের সিনিয়র এএসপি ইফতেখারুজ্জামান বলেন, লাশের সুরতহাল করা হয়েছে। কোমর থেকে লাশের নিচের অংশ পাওয়া যায়নি। লাশের অবস্থা দেখে এটাকে পরিকল্পিত হত্যাকাণ্ড মনে হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর