কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইটনায় ট্রলার ডুবিতে নিখোঁজ তিনজনের লাশ উদ্ধার

 স্টাফ রিপোর্টার | ১৪ জুন ২০২২, মঙ্গলবার, ৩:০১ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের ইটনায় ট্রলার ডুবিতে নিখোঁজ তিনজনেরই লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) সকালে উপজেলার বড়িবাড়ি ইউনিয়নের এহানির বিল এলাকার হাওর থেকে তাদের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহতরা হচ্ছে, মো. মাসুদ (২৫), মো. সিরাজ উদ্দিন (৬০) ও ওয়াসিম (৩৫)। তাদের মধ্যে মো. মাসুদ তাড়াইল উপজেলার দামিহা গ্রামের মোস্তফার ছেলে, মো. সিরাজ উদ্দিন করিমগঞ্জ উপজেলার হালগড়া গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে এবং ওয়াসিম একই গ্রামের সওদাগরের ছেলে।

এর আগে সোমবার (১৩ জুন) গাছের ডাল ভর্তি করে একটি ইঞ্জিনচালিত ট্রলারে করে তাড়াইলের দামিহা থেকে ইটনার ধনপুর ইউনিয়নের সহিলা গ্রামে যাওয়ার পথে এহানির বিল এলাকার হাওরে দুপুর সাড়ে ১২টার দিকে ঝড়ের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়।

ট্রলারটিতে থাকা পাঁচজনের মধ্যে ওয়াসিম মিয়া (২৫) ও নিজামুল হক (৪২) সাঁতরে পার্শ্ববর্তী একটি নৌকায়ে ওঠতে সক্ষম হলেও মো. মাসুদ , মো. সিরাজ উদ্দিন ও ওয়াসিম এই তিনজন ট্রলারের সাথে হাওরের পানিতে তলিয়ে যায়।

খবর পেয়ে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালালেও সন্ধ্যা পর্যন্ত তাদের কোন খোঁজ পাওয়া যায়নি।

পরে মঙ্গলবার (১৪ জুন) সকালে ধনপুর নৌ-পুলিশ ও ইটনা থানা পুলিশের সহায়তায় ফায়ার সার্ভিসের ডুবুরিদল দ্বিতীয় দিনের মতো উদ্ধার তৎপরতা শুরু করে।

এক পর্যায়ে সকাল সাড়ে ৯টার দিকে ডুবে যাওয়া ট্রলারের ভেতর থেকে তিনজনের লাশ উদ্ধার করা হয়।

ইটনা থানার ওসি মো. কামরুল ইসলাম মোল্যা জানান, নিখোঁজ তিনজনের লাশ উদ্ধার করে তাদের আত্মীয়স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর