kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

এবার বাজিতপুরে বাল্কহেড ডুবি, নিহত ১, নিখোঁজ ১


 স্টাফ রিপোর্টার | ১৯ জানুয়ারি ২০১৮, শুক্রবার, ৪:২৪ | বাজিতপুর 


নিকলীতে পাথরবাহী বাল্কহেড ডুবিতে তিন নৌ-শ্রমিক নিহতের রেশ কাটতে না কাটতেই এবার বাজিতপুরে বাল্কহেড ডুবির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ভোরে বাজিতপুর উপজেলার বালুরঘাট এলাকার ঘোড়াউত্রা নদীতে এই বাল্ডহেড ডুবির ঘটনায় মহিউদ্দিন (২২) ও  সোলেমান মিয়া (২২) নামের দুই নৌ-শ্রমিক নিখোঁজ হয়।

ফায়ার সার্ভিস ও স্থানীয় ডুবুরিরা উদ্ধার তৎপরতা চালিয়ে বিকালে মহিউদ্দিনের লাশ উদ্ধার করে। তবে শুক্রবার বিকাল পর্যন্ত নিখোঁজ অপর নৌ-শ্রমিক সোলেমান মিয়ার কোন খোঁজ মিলেনি।

তার খোঁজে উদ্ধার তৎপরতা চলছে বলে জানিয়েছেন বাজিতপুর থানার ওসি মো. সাইফুর রহমান। তিনি জানান, নিহত মহিউদ্দিন সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার গাগুতিয়া গ্রামের কিতাব আলীর ছেলে। অন্যদিকে নিখোঁজ সোলেমান মিয়া একই গ্রামের নূরাই মিয়ার ছেলে।

সংশ্লিষ্টরা জানান, সুনামগঞ্জের ছাতক থেকে পাথরবোঝাই বাল্কহেডটি বুধবার সন্ধ্যার দিকে বাজিতপুরের বালুরঘাটে নোঙর করে। বৃৃহস্পতিবার ভোরে বাল্কহেডটিতে পানি ওঠে ঘোড়াউত্রা নদীতে ডুবে যায়। বাল্কহেডটিতে তিনজন শ্রমিক থাকলেও খোকন মিয়া নামের এক শ্রমিক সাঁতরে তীরে ওঠে রক্ষা পান। অন্য দু’জন নিখোঁজন হন।

এর আগে গত ১১ জানুয়ারি ভোরে একইভাবে নিকলীর সিংপুর এলাকার ধনু নদীতে পাথরবোঝাই একটি বাল্কহেড ডুবে যায়। এতে চার নৌ-শ্রমিকের মধ্যে তিনজন নিখোঁজ হওয়ার পর একে একে তিনজনেরই লাশ উদ্ধার করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর


















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ