কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


চতুর্থবারের মতো কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি পাকুন্দিয়ার থানার সারোয়ার জাহান

 স্টাফ রিপোর্টার | ২০ জুলাই ২০২২, বুধবার, ৪:২০ | বিশেষ সংবাদ 


চতুর্থবারের মতো কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান। বুধবার (২০ জুলাই) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাঁকে শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কৃত করা হয়।

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহানের হাতে শ্রেষ্ঠত্বের ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন। মাসিক কল্যাণ সভায় অফিসার ইনচার্জ (ওসি) ছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে পুলিশ সদস্যদের পুরস্কৃত করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অনির্বাণ চৌধুরী, জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, জেলার ১৩টি থানার ওসি এবং বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

মো. সারোয়ার জাহান ২০২০ সালের ৩ অক্টোবর পাকুন্দিয়া থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন। এই সময়ে তিনি আন্তরিকভাবে পুলিশি সেবা দিয়ে আসছেন।

তিনি থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন এবং ঘুষ ও দালালমুক্ত থানা প্রতিষ্ঠার জন্য নিবেদিত থেকে মাদক, সন্ত্রাস, জুয়া, গরু চুরি ও মোটর সাইকেল চুরিসহ অপরাধমূলক কর্মকা-ের বিরুদ্ধে সোচ্চার রয়েছেন। এর ফলশ্রতিতে তিনি এ নিয়ে চারবার কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন।

মো. সারোয়ার জাহান এর আগে বাজিতপুর ও পাকুন্দিয়া থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেছেন। তখন তিনি ১১ বার কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত ও পুরস্কৃত হন।

এছাড়া তিনি তিনবার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হয়েছেন।

জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুরস্কৃত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় মো. সারোয়ার জাহান বলেন, পাকুন্দিয়া থানাবাসীকে সব সময় সর্বোচ্চ সেবা দেওয়ার মানসিকতা নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। ভালো কাজ করার এ ধারায় স্বীকৃতি হিসেবে আমরা জেলায় সেরা হওয়ার মর্যাদা লাভ করেছি।

ভবিষ্যতেও ভালো কাজের এ ধারা অব্যাহত রাখার জন্য তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

প্রসঙ্গত, পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার গর্বিত সন্তান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর