কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে গৃহবধূকে ঘর থেকে তুলে নিয়ে গণধর্ষণ, এক ধর্ষক গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ২৩ জুলাই ২০২২, শনিবার, ১২:৩৬ | অপরাধ 


কিশোরগঞ্জের করিমগঞ্জে গৃহবধূকে ঘর থেকে তুলে নিয়ে গণধর্ষণের ঘটনায় কামাল উদ্দিন (৪২) নামে এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (২২ জুলাই) দিবাগত রাতে রাজধানীর গুলিস্তান এলাকায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান এর নেতৃত্বে এই বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তার হওয়া ধর্ষক কামাল উদ্দিন করিমগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের চরপাড়া মোড়লবাড়ির মঙ্গল মিয়ার ছেলে। সে মামলার এজাহারনামীয় ২নং আসামি।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গৃহবধূর স্বামী ঢাকায় থাকেন। গৃহবধূ তার ঘুমন্ত শিশু সন্তানকে সাথে নিয়ে গত ২৬ জুন রাতে নিজ ঘরে অবস্থান করছিলেন।

রাত ১১টার দিকে গৃহবধূকে ডেকে তুলে ধর্ষকদল। পরিচিত মনে করে দরজা খুলতেই জোরপূর্বক তাকে তুলে নিয়ে যায় ধর্ষকেরা।

পাশের একটি পাটক্ষেতে নিয়ে গিয়ে হাত ও মুখ বেঁধে পালাক্রমে গৃহবধূকে ধর্ষণ শেষে মুমূর্ষু অবস্থায় সেখানে তাকে ফেলে রেখে যায় ধর্ষকদল।

ভুক্তভোগীর গোঙানির শব্দ পেয়ে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় গৃহবধূ নিজে বাদী হয়ে পরদিন ২৭ জুন করিমগঞ্জ থানায় চরপাড়া মোড়ল বাড়ির লাল মামুদের ছেলে শফিকুল ইসলাম (৪২) ও মঙ্গল মিয়ার ছেলে কামাল উদ্দিন এই দুজনের নামোল্লেখ ও অজ্ঞতা দুইজনকে আসামি করে মামলা (নং-২০) করেন।

কিন্তু দীর্ঘদিনেও মামলার কোন আসামি গ্রেপ্তার হচ্ছিল না। অবশেষে ঘটনার ২৬দিন পর র‌্যাবের অভিযানে ধর্ষক কামাল উদ্দিন গ্রেপ্তার হলো।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, মামলার পর থেকে গ্রেপ্তার এড়াতে কামাল উদ্দিন এলাকা থেকে পালিয়ে ঢাকায় চলে যায়। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা স্বীকার করে। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে করিমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর