কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে প্রবীণ শিক্ষানুরাগী আলী আজগর ভূঁইয়ার মৃত্যুতে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 রফিকুল ইসলাম | ২৫ জুলাই ২০২২, সোমবার, ৪:১০ | রকমারি 


কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার গোপদিঘী ইউনিয়নের অবসরপ্রাপ্ত পরিবার পরিকল্পনা পরিদর্শক, আওয়ামী লীগের প্রবীণ রাজনৈতিক নেতা ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব ১ নং বগাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থপনা কমিটির (এসএমসি) সভাপতি মো. আলী আজগর ভূঁইয়ার (৭২) মৃত্যু উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ জুলাই) দুপুরে বগাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় চত্বরে এই স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে উলামায়ে কেরাম, মসজিদের ইমাম, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য, শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবক, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ধর্মপ্রাণ মুসলমানেরা অংশগ্রহণ করেন।

ধলাই জামে মসজিদের সহযোগী ইমাম মাওলানা মো. নূরুল ইসলামের পরিচালনায় স্মরণসভায় মরহুমের কর্মময় জীবন নিয়ে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম, মরহুমের বড় ছেলে ধলাই-বগাদিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহমুদুল হাসান সোহাগ প্রমুখ।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন ধলাই জামে মসজিদের খতিব মাওলানা মোবারক হোসেন কাসেমী  ও নতুন বগাদিয়া জামে মসজিদের খতিব মাওলানা আহমদ আলী।

দোয়ায় মরহুম মো. আলী আজগর ভূঁইয়া এবং সকল কবরবাসীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

মো. আলী আজগর ভূঁইয়া গত ১৪ জুলাই হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা হৃদরোগ ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

উল্লেখ্য, মো. আলী আজগর ভূঁইয়ার মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও বিদেহী রুহের মাগফিরাত কামনা করেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের এমপি প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক এবং কিশোরগঞ্জ জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান।

একইভাবে সহমর্মিতা প্রকাশ ও আত্মার শান্তি কামনা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আছিয়া আলম, মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল হক নূরু, মিঠামইন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট মো. শরীফ কামাল, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো. ইব্রাহিম মিয়া, গোপদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন আকাশ প্রমুখ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর