কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি, হান্নান সভাপতি, হুমায়ুন সম্পাদক

 স্টাফ রিপোর্টার | ৩০ জুলাই ২০২২, শনিবার, ৩:৩২ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি দ্বি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক আমার সংবাদ এর উপজেলা প্রতিনিধি এম এ হান্নান সভাপতি ও দৈনিক যায়যায়দিন এর উপজেলা প্রতিনিধি হুমায়ুন কবীর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৯ জুলাই) বিকালে পাকুন্দিয়া উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এ দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এ উপলক্ষ্যে সংগঠনের লোগো উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পাকুন্দিয়া পৌরসভার সাবেক মেয়র এডভোকেট মো. জালাল উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাহী কমিটির চেয়ারম্যান এডভোকেট মোখলেছুর রহমান বাদল।

সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বাংলাদেশ ব্যাংকের উপপরিচালক (গৃহায়ণ তহবিল) আজিজুল হক আজিজ।

এতে অন্যদের মধ্যে পাকুন্দিয়া প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক আবুল খায়ের মো. আল হাসনাত উপস্থিত ছিলেন।

২১ সদস্যবিশিষ্ট নতুন কমিটিতে অন্যরা হলেন, সহ-সভাপতি সৈয়দুর রহমান সৈয়দ ও কামরুল হাসান, যুগ্মসাধারণ সম্পাদক শাহরিয়া হৃদয় ও তাসলিমা আক্তার মিতু, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান মুক্তার, কোষাধ্যক্ষ আবু হানিফ, দপ্তর সম্পাদক সুলতান আফজাল আইয়ুবী, প্রচার সম্পাদক মাহবুবুর রহমান রাসেল, কার্যকরী সদস্য আবুল হোসেন, মোকারিম হোসেন, আলমগীর হোসেন জনি, ইঞ্জিনিয়ার আরমান হোসেন ও রাকিবুল হাসান এবং সাংবাদিক সদস্য উম্মে হাবিবা অমি, মো. মোরাদ মিয়া, কুদরত আলী রানা, সাইফুল ইসলাম, মো. শামসুজ্জামান ও মো. রবিন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর