কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


রমজানে বাজার পরিদর্শনে এডিসি জেনারেল জামীল


 স্টাফ রিপোর্টার | ২২ মে ২০১৮, মঙ্গলবার, ৭:৩৩ | অর্থ-বাণিজ্য 


রমজান মাসে ভোক্তা সাধারণের প্রতারিত ও ক্ষতিগ্রস্ত হওয়ার প্রবণতা বৃদ্ধি পায়। এমনকি ভোক্তাদের নিকট হতে নির্ধারিত মূল্যের চেয়ে বেশী মূল্যে পণ্য বা সেবা বিক্রয় করা হয়ে থাকে। এ পরিস্থিতিতে রমজানে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখা এবং ভোক্তা অধিকার বিরোধী কর্মকাণ্ড যাতে পরিচালিত হতে না পারে সে লক্ষ্যে জেলা প্রশাসন, কিশোরগঞ্জ নিবিড়ভাবে বাজার মনিটরিং শুরু করেছে।

তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (২২ মে) কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল সরজমিনে বাজার পরিদর্শনে যান। সকালে তিনি শহরের কাচারি বাজার পরিদর্শন করেন।

এসময় তিনি বাজারের প্রতিটি দোকানে গিয়ে দ্রব্যের সবরবাহ, মজুদ ও মূল্যের বিষয়ে খোঁজ-খবর নেন। এছাড়া তিনি উপস্থিত ক্রেতাদের সাথে কথা বলেন এবং দ্রব্যমূল্য যাতে স্বাভাবিক থাকে সে বিষয়ে ব্যবসায়ীদের কঠোর নির্দেশনা দেন। পাশাপাশি কোনভাবেই যাতে ভেজাল দ্রব্য বিক্রয় করা না হয় সে বিষয়ে সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকার পরামর্শ দেন।

বাজার তদারকির সময় এডিসি জেনারেলের সাথে কনজুমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি আলম সারওয়ার টিটু, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, কিশোরগঞ্জ এর প্রতিনিধি মাহবুবুল আলম, ভারপ্রাপ্ত জেলা বাজার কর্মকর্তা শিখা বেগম, ব্যবসায়ী নেতৃবৃন্দ, গণমাধ্যমের কর্মীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ