কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে দুটি নতুন যাত্রী ছাউনির উদ্বোধন

 স্টাফ রিপোর্টার | ১৪ আগস্ট ২০২২, রবিবার, ৬:৩৬ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ-ঢাকা রুটে বাসে চলাচলকারী যাত্রীদের সুবিধার বিষয়টি মাথায় রেখে দুটি নতুন যাত্রী ছাউনি উদ্বোধন করা হয়েছে। এর মধ্যে একটি কিশোরগঞ্জ সদর উপজেলার নতুন জেলখানা মোড়ে এবং অপরটি বড়পুল মোড়ে নির্মাণ করা হয়েছে।

রোববার (১৪ আগস্ট) সকালে জেলা পরিষদের অর্থায়নে নবনির্মিত যাত্রী ছাউনি দুটির শুভ উদ্বোধন করেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

এ সময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) মোহাম্মদ আবদুল্লাহ উপস্থিত ছিলেন।

এছাড়া বড়পুল মোড়ে যাত্রী ছাউনি উদ্বোধনের সময় কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মামুন আল মাসুদ খান সহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) মোহাম্মদ আবদুল্লাহ জানান, প্রত্যেকটি যাত্রী ছাউনি নির্মাণে তিন লাখ টাকা ব্যয় হয়েছে।

সরেজমিন ঘুরে দেখা গেছে, প্রতিটি ছাউনিতে পাঁচটি করে আধুনিক আসন ব্যবস্থা রয়েছে, যেখানে যাত্রীরা আয়েশ করে বসতে পারবেন। এছাড়াও ছাউনিতে যথেষ্ঠ খালি জায়গা রয়েছে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, নতুন যাত্রী ছাউনি নির্মাণ করায় কিশোরগঞ্জের ব্যস্ততম এ দুটি পয়েন্টে অপেক্ষমান যাত্রীদের জন্য বিশ্রামের সুযোগ তৈরি হলো। এর সুফল পাবেন যাত্রীসাধারণ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর