কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


জাতীয় শোক দিবসে ঈশা খাঁ বিশ্ববিদ্যালয়ের শ্রদ্ধা নিবেদন, শোক র‌্যালি

 স্টাফ রিপোর্টার | ১৫ আগস্ট ২০২২, সোমবার, ১২:২৩ | কিশোরগঞ্জ সদর 


১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে কিশোরগঞ্জে ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ শ্রদ্ধা নিবেদন ও শোক র‌্যালি করেছে।

সোমবার (১৫ আগস্ট) সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. প্রিয় ব্রত পালের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস হতে শোক র‌্যালি বের করা হয়।

শোক র‌্যালিটি শহরের বিভিন্ন গুরুত্বর্পূণ সড়ক প্রদক্ষিণ করে কিশোরগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

সেখানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. প্রিয় ব্রত পাল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের কলা ও সামজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর মো. আরজ আলী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) চৌধুরী খায়রুল হাসান, ট্রাস্টি সদস্য মনিরুল হক, গ্রস্থাগার ও তথ্য বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান নূরুল আমিন, ব্যাবসায় প্রশাসন বিভাগের সহকারি অধ্যাপক মনিশ সরকার, ইংরেজি বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক বদরুল হুদা সোহেল, প্রভাষক আল মুরসালিন সম্রাট, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক সাদ্দাম হোসেন, নিবেদিতা দত্ত, সুমি আক্তার, মমিনুর রহমান, আইন বিভাগের প্রভাষক মো. মনজুরুল ইসলাম, রমা দাস, গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞান বিভাগের প্রভাষক ফারুক আহাম্মদ, মো. আনিসুজ্জামান, মো. আলতাফ হোসাইন, জনসংযোগ কর্মকর্তা তোফায়েল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া র‌্যালিতে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর