কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলী থেকে চার মাদক ব্যবসায়ীকে আটকের পর কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ২৩ মে ২০১৮, বুধবার, ১:১৯ | নিকলী  


নিকলীতে কিশোরগঞ্জের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এর নেতৃত্বে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করার পর ভ্রাম্যমাণ আদালতে প্রত্যেককে দেড় বছর (এক বছর ছয় মাস) করে বিনাশ্রম কারাদণ্ড এবং বিশ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। মঙ্গলবার (২২ মে) রাতে নিকলী উপজেলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এর দেয়া তথ্যমতে দণ্ডিতরা হলো, মো. পলাশ (৩২), মো. বিল্লাল মিয়া (৪২), মো. লাদেন (১৮) ও মো. লিমন মিয়া (২৪)।

দণ্ডিতদের মধ্যে মো. পলাশ পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী গ্রামের মো. আমিনের ছেলে, মো. বিল্লাল মিয়া কটিয়াদী উপজেলার করগাঁও গ্রামের মৃত দোলা মিয়ার ছেলে, মো. লাদেন করগাঁও গ্রামেরই মো. জামাল মিয়ার ছেলে এবং মো. লিমন মিয়া পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী গ্রামের মো. বুলবুল মিয়ার ছেলে।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ জানান, আটক হওয়া চার ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে মোট ১৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। চার জনের প্রত্যেককে এক বছর ছয় মাসের (দেড় বছর) বিনাশ্রম কারাদণ্ড এবং বিশ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। অর্থদণ্ড অনাদায়ে প্রত্যেককে আরো তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর