কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে জেলা ও উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠ ১০ শিক্ষককে সম্মাননা

 স্টাফ রিপোর্টার | ৩০ আগস্ট ২০২২, মঙ্গলবার, ৫:২৪ | শিক্ষা  


কিশোরগঞ্জের ভৈরবে জেলা ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ ১০ জন শিক্ষককে সম্মাননা দিয়েছে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি (এস-১২০৬৮)। মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদের বঙ্গবন্ধু হলরুমে এই সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি (এস-১২০৬৮) ভৈরব উপজেলা শাখা আয়োজিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার বণিক।

সংগঠনের উপজেলা শাখার সভাপতি সহকারী শিক্ষক তারেক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে ভৈরব উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আবদুল আলীম রানা, সহকারী শিক্ষা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, শিক্ষক নেতা গোলাম রাব্বানী, আনোয়ার হোসেন ও বিল্লাহ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মাসুম মিয়া, আব্দুর রাশিদ ও নজরুল ইসলাম।

অনুষ্ঠানে সম্মাননা পাওয়া শিক্ষকেরা হলেন, ২০১৯ সালে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মো. মাছুম মিয়া ও ফারহানা বেগম লিপি এবং উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আঞ্জুমান আরা বেগম।

২০১৮ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক মোহাম্মদ আবদুর রশিদ ও শ্রেষ্ঠ শিক্ষিকা সঞ্চিতা রাণী নাহা। ২০১৭ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক মো. আশরাফুল আলম ও শ্রেষ্ঠ শিক্ষিকা রায়হানা হক।

২০১৪ সালে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক গোলাম রাব্বানী। ২০১০ সালে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক (মহিলা) নাহিদ সুলতানা।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর