কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ক্যাশবাক্সের তালা ভেঙ্গে টাকা নিচ্ছে চোর, একদিনে আট দোকানে চুরি

 স্টাফ রিপোর্টার | ২৩ মে ২০১৮, বুধবার, ৭:১৯ | কিশোরগঞ্জ সদর 


যন্ত্র দিয়ে ক্যাশবাক্সের তালা ভেঙ্গে চোর নিয়ে যাচ্ছে দোকানের ক্যাশবাক্সে রাখা টাকা। কিশোরগঞ্জ শহরের বড়বাজারের হাজী শাহাব উদ্দিন মার্কেটে শরীফ ষ্টোরের সিসি টিভিতে ধরা পড়েছে চোরের চুরি করার এই দৃশ্য। কেবল শরীফ স্টোর নয় বুধবার ভোরে কিশোরগঞ্জ শহরের প্রধান ব্যবসাকেন্দ্র বড় বাজারে ৭টি ব্যবসাপ্রতিষ্ঠানে ঘটেছে এমন চুরির ঘটনা। এছাড়া শহরের প্রাণকেন্দ্র গৌরাঙ্গ বাজারের আরো একটি ব্যবসাপ্রতিষ্ঠানে একই কায়দায় চুরি হয়েছে।

বড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কামরুল হাসান জানান, সেহেরি খাওয়ার পর ভোরে যখন বাজার নিরব হয়ে যায় এ সুযোগে বড় বাজারের অন্তত ৭টি দোকানের তালা কেটে চোর ভেতরে প্রবেশ করে নগদ টাকা পয়সা নিয়ে যায়। যেসব দোকানে চুরির ঘটনা ঘটেছে সেগুলো হলো, বড় বাজারের মেসার্স নিত্যপ্রয়োজনীয় ষ্টোর, মিন্টু ষ্টোর, শরীফ ষ্টোর, মোবারক ষ্টোর, তুর্যয় ষ্টোর, আলাল ষ্টোর ও রাজিব ষ্টোর।

এদিকে শহরের গৌরাঙ্গ বাজারের আর এম ডিষ্ট্রিবিউশনেও এদিন একই কায়দায় চুরি হয়েছে। এর আগে গত ৭ই মে একই কায়দায় চোর ভেতরে প্রবেশ করে বড় বাজার হাজী আক্কাস মার্কেটের শিফা ষ্টোর থেকে ক্যাশ বাক্সের তালা ভেঙে নগদ ৩ লাখ ৮৪ হাজার টাকা নিয়ে যায়। এ ব্যাপারে শিফা ষ্টোরের মালিক দুলাল আহমেদ থানায় মামলা দায়ের করেছেন।

সিরিজ এই চুরির ঘটনায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর