কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ১৮ সেপ্টেম্বর ২০২২, রবিবার, ৬:২০ | অপরাধ 


কিশোরগঞ্জের কটিয়াদীতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫০০ পিস ইয়াবাসহ মাহফুজ মিয়া (৪৫) ও কবির মিয়া (৩২) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মাহফুজ মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার রামরাইল ইউনিয়নের রামরাইল গ্রামের মৃত লাল মিয়ার ছেলে এবং কবির মিয়া একই ইউনিয়নের ভৌলাচং গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানান, মাহফুজ মিয়া ও কবির মিয়া উভয়েই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম রোববার (১৮ সেপ্টেম্বর) বেলা পৌনে ১টার দিকে কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ৫০০ পিস ইয়াবা, মাদক ব্যবসার কাজে ব্যবহৃত দুইটি মোবাইল ও নগদ তিন হাজার ৩৬৫ টাকাসহ দুই মাদক ব্যবসায়ী মাহফুজ মিয়া ও কবির মিয়াকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উভয়েই মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর