কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ট্রেনের ৬৬টি আসনের টিকিটসহ কালোবাজারি আটক

 স্টাফ রিপোর্টার | ২০ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার, ৮:৩২ | অপরাধ 


কিশোরগঞ্জে ট্রেনের টিকিট কালোবাজারির অভিযোগে মো. জীবন (৩০) নামে এক কালোবাজারিকে ৬৬টি আসনের আগাম টিকিটসহ আটক করেছে র‌্যাব। র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান এর নেতৃত্বে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও নগদ ১২ হাজার টাকা উদ্ধার করে জব্দ করা হয়। টিকিট কালোবাজারি মো. জীবন জেলার কটিয়াদী উপজেলার মানিকখালীর মীর জাহান উদ্দিনের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানান, একটি কালোবাজারি চক্র কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেনের টিকিট অনলাইন ও কাউন্টার থেকে অগ্রিম ক্রয় করে অবৈধভাবে নিজেদের কাছে মজুদ করার মাধ্যমে টিকিটের কৃত্রিম সংকট সৃষ্টি করে ও পরবর্তিতে যাত্রীদের মাঝে বেশি দামে বিক্রয় করে আসছে।

র‌্যাবের গোয়েন্দা নজরদারিতেও এ তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুর ২টা ৩০ মিনিটে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে।

অভিযানে টিকিট কালোবাজারি মো. জীবনকে আটক করে। এ সময় তার কাছ থেকে বিভিন্ন তারিখের কিশোরগঞ্জ টু ঢাকা কিশোরগঞ্জ এক্সপ্রেস এবং কিশোরগঞ্জ টু ঢাকা এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেনের ৬৬টি আসনের আগাম টিকিট, একটি মোবাইল ফোন ও নগদ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে রেলের টিকিট কালোবাজারির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ব্যাপারে তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর