কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে নৌকাডুবিতে তিনজনের মৃত্যুতে এমপি লিপি’র শোক

 স্টাফ রিপোর্টার | ২১ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ৪:৪৬ | রকমারি 


কিশোরগঞ্জের হোসেনপুরে সাহেবেরচর এলাকায় পুরাতন ব্রহ্মপুত্র নদে নৌকা বাইচ দেখতে গিয়ে নৌকাডুবিতে শিশুসহ তিনজনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

বুধবার (২১ সেপ্টেম্বর) এক শোকবার্তায় তিনি গভীর শোক ও দুঃখ প্রকাশ প্রকাশ করেন। এছাড়া তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

শোকবার্তায় ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি বলেন, গত ১৯-০৯-২২ ইং তারিখে হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের সাহেবের চর গ্রাম সংলগ্ন ব্রহ্মপুত্র নদে নৌকা বাইচ প্রতিযোগিতা চলমান অবস্থায় মর্মান্তিক দূর্ঘটনায় দর্শনার্থী নৌকা ডুবে নিখোঁজ ৩ জনের মরদেহ অদ্য ২১-০৯-২২ ইং তারিখে উদ্ধার হয়েছে।ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

নিহত ৩ জন হলেন পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলাধীন পাগলা থানার চরশাঁকচূড়া গ্রামের জনাব আব্দুস ছামাদের ছেলে মোঃসিফাত(১৬), একই পরিবারের মোঃমনির হোসেনের ছেলে ইয়াসিন(৭) এবং হোসেনপুর উপজেলার তারাপাশা গ্রামের জনাব কিতাব আলীর ছেলে শামীম মিয়া(৩২)। এদের মধ্যে সিফাত ও ইয়াসিন সম্পর্কে চাচা ভাতিজা।

তাদের মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। আমি নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহ্ তাদেরকে জান্নাতুল ফেরদৌস নসীব করুন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর