কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কুলিয়ারচরে ৬ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ, ৭ মাসে গ্রেপ্তার ২০০



 মুহাম্মাদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ২৪ মে ২০১৮, বৃহস্পতিবার, ৬:৪৫ | কুলিয়ারচর 


কুলিয়ারচরে পুলিশের আহ্বানে সাড়া দিয়ে ছয় মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করেছে। বৃহস্পতিবার বিকালে কুলিয়ারচর থানা পুলিশের উদ্যোগে কুলিয়ারচর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের হল রুমে আয়োজিত মাদকের বিরুদ্ধে জনসচেতনতামূলক সভায় তারা পুলিশের কাছে আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গীকার করে।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নান্নু  মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শফিকুল ইসলাম।

এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল মিল্লাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাউসার আজিজ, ভৈরব সার্কেলের এএসপি মো. কামরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. জিল্লুর রহমান প্রমুখসহ নানা শ্রেণি-পেশার লোকজন অংশ নেন।

সভায় জানানো হয়, মাদকের সাথে সংশ্লিষ্টতার অভিযোগে পুলিশ গত ৭ মাসে ২০০ জনকে গ্রেপ্তার করেছে। এই সময়ে মাদক ক্রয়-বিক্রয়ের অভিযোগে ৭০টি মামলা দায়ের করা হয়েছে।

প্রধান অতিথির বক্তৃতায় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শফিকুল ইসলাম বলেন, মাদক সেবন ও মাদক ব্যবসা ছেড়ে যারা স্বাভাবিক জীবনে ফিরে আসবে, তাদেরকে স্বাগত জানানো হবে এবং স্বাভাবিক জীবনযাপনে সহযোগিতা প্রদান করা হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ