কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে চালককে অচেতন করে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, আটক ২

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ২৩ অক্টোবর ২০২২, রবিবার, ১০:০১ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে চালককে অচেতন করে তার অটোরিকশা ছিনতাইয়ের সময় জনতার হাতে ধরা পড়েছে দুই ছিনতাইকারী। তাদেরকে গণধোলাই দিয়ে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।

শনিবার (২২ অক্টোবর) বিকালে উপজেলার কটিয়াদী-মঠখোলা সড়কের হেলিপ্যাড সংলগ্ন স্থানে ঘটনাটি ঘটেছে। রোববার (২৩ অক্টোবর) তাদেরকে কিশোরগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

জানা যায়, উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের বাগবেড় গ্রামের অটোরিকশা চালক হানিফ মিয়ার ছেলে আকাশ মিয়া (১৬) পিতার অবসরে অটোরিকশা চালায়।

শনিবার (২২ অক্টোবর) বিকালে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে সে কটিয়াদী বাসস্ট্যান্ড যায়। সেখান থেকে যাত্রীবেশে দুই ছিনতাইকারী বেতাল বাজারে যাওয়ার জন্য তাকে ভাড়া করে।

পথে আকাশ মিয়াকে তারা একটি কোমল পানিয় খেতে দেয়। আকাশ মিয়া অটোচালাতে চালাতে তাদের দেয়া পানিয় মুখে দেয়।

হেলিপ্যাড এর কাছাকাছি গেলে সে জ্ঞান হারিয়ে অচেতন হয়ে পড়ছে অনুভব করে এবং চিৎকার দেয়। এ সময় দুই ছিনতাইকারী তাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দিয়ে অটো নিয়ে পালানোর চেষ্টা করে।

কিন্তু অন্য একটি সিএনজি অটোরিকশার চালক বিষয়টি দেখে দ্রুত তাদের সামনে গিয়ে পথ রোধ করে। এ সময় আরো লোকজন জমা হয়ে ছিনতাইকারীদেরকে ঘিরে ফেলে।

এ ঘটনা কটিয়াদী থানা পুলিশকে অবহিত করলে পুলিশ তাদেরকে আটক করে।

আটককৃত একজনের নাম শাহিন রানা (৪৮), সে বাগেরহাট জেলার পাঁচলী শেখবাড়ী গ্রামের মৃত শামসুর রহমানের ছেলে।

অন্যজন মো. হৃদয় মিয়া (২১), তার পিতার নাম মৃত হারুন মিয়া, সাং-জামুকি, পো: পাকুল্লা, থানা মির্জাপুর, জেলা টাঙ্গাইল, এ/পি কামরাঙ্গীরচর, আলী নগর কবরস্থানের পাশে মোল্লা বাড়ি, থানা কামরাঙ্গীরচর, ডিএমপি, ঢাকা (ভাসমান) বলে জানায়।

অন্যদিকে অটোচালক আকাশ মিয়াকে অচেতন অবস্থায় উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

এ ঘটনায় আকাশ মিয়ার পিতা হানিফ মিয়া বাদী হয়ে ছিনতাইকারী দুইজনকে আসামি করে কটিয়াদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী মাহফুজ হাসান সিদ্দিকী বলেন, শাহিন রানা একাধিক মামলার আসামি। সে নানা রকম অপরাধের সাথে জড়িত। অটোরিকশাটি জব্দ ও ছিনতাইয়ের ঘটনায় মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর