কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

সিসিটিভি ফুটেজ দেখে গ্রেপ্তার ৮ দোকানে তালা কেটে দুর্ধর্ষ চুরির হোতা



 স্টাফ রিপোর্টার | ২৫ মে ২০১৮, শুক্রবার, ৪:৫৬ | অপরাধ 


কিশোরগঞ্জ শহরে এক সঙ্গে  ৮টি দোকান ও এজেন্সিতে তালা কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে বুধবার (২৩ মে) সকালে। সকাল ৬টা ১০ মিনিট থেকে ৬টা ৪৫ মিনিট পর্যন্ত শহরের প্রধান ব্যবসাকেন্দ্র বড়বাজারের ৭টি দোকানে তালা কেটে সংঘবদ্ধ চক্রটি টাকা চুরি করে। কাছাকাছি সময়ে শহরের প্রাণকেন্দ্র গৌরাঙ্গবাজার এলাকার একটি এজেন্সিতেও তালা কেটে চুরি হয়।

বড়বাজারের হাজী শাহাব উদ্দিন মার্কেটে শরীফ ষ্টোরের সিসি টিভিতে ধরা পড়ে চোরের চুরি করার দৃশ্য। সিসিটিভি ফুটেছে দেখা যায়, যন্ত্র দিয়ে ক্যাশবাক্সের তালা ভেঙ্গে এক তরুণ টাকা নিয়ে যাচ্ছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে পুলিশ সেই চোরকে সনাক্ত ও গ্রেপ্তার করেছে। তার নাম আলাদিন (১৯)। সে শহরের কানিকাটা এলাকার মৃত মাহতাব উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে শহরের নিউটাউন মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় আলাদিনের কাছ থেকে একটি দা, ৩টি ছোরা, টেস্টার, স্ক্রু ড্রাইভার, নগদ এক হাজার সাত টাকা ও চোরের ব্যক্তিগত মোবাইল সেট জব্দ করা হয়।

পুলিশ জানায়, গ্রেপ্তার হওয়া চোর আলাদিনের বিরুদ্ধে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানায়ও চুরির মামলা রয়েছে বলেও পুলিশ জানিয়েছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত ও ব্যবসায়ীরা জানান, বুধবার সকাল ৬টা ১০ মিনিট থেকে ৬টা ৪৫ মিনিট পর্যন্ত শহরের প্রধান ব্যবসাকেন্দ্র বড়বাজারের ৭টি দোকানে তালা কেটে ৫-৬ জনের একটি সংঘবদ্ধ চক্র টাকা চুরি করে। তবে কোন দোকানেই বেশি টাকা ছিল না। কাছাকাছি সময়ে শহরের প্রাণকেন্দ্র গৌরাঙ্গবাজার এলাকার একটি এজেন্সিতেও তালা কেটে চুরি হয়। একটি দোকানের সিসি ক্যামেরায় চুরির দৃশ্য ধরা পড়ে। এ ঘটনায় বৃহস্পতিবার রাত ৯টার দিকে মেসার্স গায়ত্রী স্টোরের ম্যানেজার বিদ্যাসাগর কৈরি বাদী হয়ে অজ্ঞাত আসামি দিয়ে সদর থানায় মামলা (নং ৫৩) দায়ের করেন।

পরে রাত ১২টার দিকে ওসি আবু শামা মো. ইকবাল হায়াত, পরিদর্শক (অপারেশন) তানভীর আহমেদ, পরিদর্শক (ইন্টিলিজেন্স এন্ড কমিউনিটি পুলিশিং) শফিকুল ইসলাম ও এসআই কিবরিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে সিসি ক্যামেরায় ধরা পড়া আলাদিনকে আটক করতে সক্ষম হন। তার কাছ থেকে আরো কয়েকজনের নাম পাওয়া গেছে। তাদের ধরার চেষ্টা চলছে এবং তালা কাটার যন্ত্রপাতিরও সন্ধান পাওয়া গেছে বলে ওসি জানিয়েছেন।

শুক্রবার গ্রেপ্তার হওয়া আলাদিনকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করলে তাকে কারাগারে পাঠানো হয়। রিমান্ড শুনানি পরবর্তীতে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ