কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


স্বৈরাচার বিরোধী আন্দোলনে শহীদ টিটোর শাহাদৎ বার্ষিকী পালিত

 স্টাফ রিপোর্টার | ১০ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার, ৬:৩৩ | বিশেষ সংবাদ 


ঢাকায় স্বৈরাচার বিরোধী আন্দোলনে শহীদ ছাত্র ইউনিয়ন নেতা সৈয়দ আমিনুল হুদা টিটো’র ৩৫তম শাহাদৎ বার্ষিকী কিশোরগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে জেলা সিপিবি কার্যালয় প্রাঙ্গণে শহীদ টিটোর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

সিপিবি, গণতন্ত্রী পার্টি, টিটো স্মৃতি পাঠাগার, ছাত্র ইউনিয়ন, ট্রেড ইউনিয়ন কেন্দ্র এবং মহিলা পরিষদের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি এডভোকেট ভূপেন্দ্র চন্দ্র ভৌমিক দোলন, জেলা সিপিবি সভাপতি আবদুর রহমান রুমী, টিটু স্মৃতি পাঠাগারের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মুক্তু, জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি সিরাজুল ইসলাম সাত্তার, জেলা মহিলা পরিষদের সভানেত্রী এডভোকেট মায়া ভৌমিক, জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক অরজিৎ ধর আনন্দ প্রমুখসহ সংগঠনসমূহের জেলা নেতৃবৃন্দ এবং শহীদ টিটোর কিশোরগঞ্জের সতীর্থরা পুষ্পস্তবক নিবেদনে অংশ নেন।

পরে বিকালে জেলা সিপিবি কার্যালয়ে শহীদ টিটো স্মরণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ১৯৮৭ সালের ১০ নভেম্বর ঢাকা অবরোধ কর্মসূচিতে অংশ নেয়ার জন্য শহীদ টিটো কিশোরগঞ্জের বাজিতপুর থেকে বাইসাইকেলযোগে ঢাকায় যান। পরে মুক্তাঙ্গন এলাকায় তিনি পুলিশের গুলিতে শহীদ হন। সে সময় তার লাশ গুম করে ফেলায়, স্বজনেরা শহীদ টিটোর লাশ ফেরত পায়নি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর