কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে ৫শ’ পিস ইয়াবাসহ দুই যুবক আটক

 স্টাফ রিপোর্টার | ২৯ নভেম্বর ২০২২, মঙ্গলবার, ৫:৩৮ | অপরাধ 


কিশোরগঞ্জের করিমগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫শ’ পিস ইয়াবা ও দুটি মোবাইলসহ মো. হৃদয় (২২) ও মো. সোহাগ (২৬) নামের দুই যুবককে আটক করেছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে করিমগঞ্জ উপজেলার চাতল বাজার এলাকায় চাতলবাজার-গাবতলী সড়কের উপর চেকপোস্ট বসিয়ে তাদের এসব ইয়াবাসহ আটক করা হয়।

ইয়াবাসহ আটক হওয়া দুই যুবকের মধ্যে মো. হৃদয় করিমগঞ্জ উপজেলার নোয়াবাদ ইউনিয়নের ঝাউতলা গ্রামের মো. জাহেদ এর ছেলে এবং মো. সোহাগ উপজেলার জয়কা ইউনিয়নের কলাবাগ গ্রামের মো. সৌরভের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানান, মো. হৃদয় ও মো. সোহাগ উভয়েই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে যুক্ত রয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুর ২টার সময় করিমগঞ্জ উপজেলার চাতলবাজার এলাকায় চাতলবাজার টু গাবতলীগামী সড়কের উপর চেকপোস্ট স্থাপন করে।

চেকপোস্টে তল্লাসি করার সময় দুই যুবক মো. হৃদয় ও মো. সোহাগ র‌্যাবের চেকপোস্ট দেখে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব তাদেরকে আটক করে। এ সময় তাদের দেহ তল্লাসি করে তাদের কাছ থেকে ৫শ’ পিস ইয়াবা ও ২টি মোবাইল জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে উভয়েই মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে করিমগঞ্জ থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর