কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনে ইকবাল-নূরুল-নিয়াজ পরিষদের ভূমিধস বিজয়

 স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ২৪ ডিসেম্বর ২০২২, শনিবার, ২:৫৪ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির নির্বাচনে ইকবাল-নুরুল আমিন-নিয়াজ পরিষদের ভূমিধস বিজয় হয়েছে। শুক্রবার (২৩ ডিসেম্বর) প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি কার্যালয়ে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। গণনা শেষ হয় রাত দেড়টায়।

৫১ সদস্য বিশিষ্ট কমিটির ৫০টি পদেই বিপুল ভোটে ইকবাল-নূরুল আমিন-নিয়াজ পরিষদ জয় লাভ করে। অন্যদিকে মাহবুব-ফখরুল-জামাল পরিষদ মাত্র একটি পদে জয় লাভ করে।

সভাপতি পদে আবু সাইদ মো. ইকবাল পেয়েছেন ৩৭৫ ভোট। তার প্রতিদ্বন্দ্বী মো. মাহবুবুর রহমান পেয়েছেন ২৫২ ভোট।

নির্বাহী সভাপতি পদে মো. নুরুল আমিন পেয়েছেন ৩৩২ ভোট। তার প্রতিদ্বন্দ্বী একেএম ফখরুল আলম পেয়েছেন ২১৩ ভোট।

সিনিয়র সহ-সভাপতি (মহিলা) সফিকুন্নাহার পেয়েছেন ৩৬১ ভোট। তার প্রতিদ্বন্দ্বী সুলতানা রেহেনা পেয়েছেন ২৪৪ ভোট।

সাধারণ সম্পাদক পদে নিয়াজ মোহাম্মদ পেয়েছেন ৩৪৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বী জামাল উদ্দিন পেয়েছেন ২২৬ ভোট।

মাহবুব-ফখরুল-জামাল পরিষদের একমাত্র বিজয়ী সহ-সম্পাদক (মহিলা) পদে নায়িমা আমিন পেয়েছেন ৩১৯ ভোট। তার প্রতিদ্বন্দ্বী মৌসুমী রানী সরকার পেয়েছেন ২৯২ ভোট।

অন্যান্য পদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি আসাদ উল্লাহ, সাজিদুল ইসলাম সেলিম, সহ-সভাপতি মো. আসাদুজ্জামান, মোহাম্মদ ইব্রাহিম খলিল, মো. হাবিবুর রহমান পাঠান, সহ-সভাপতি (মহিলা) ছারা সুলতানা, মনিকা আক্তার, নির্বাহী সম্পাদক মুহাম্মদ জামিনুর রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক মোহাম্মদ আজহারুল ইসলাম, সিনিয়র যুগ্ম সম্পাদক (মহিলা) ফৌজিয়া আক্তার, যুগ্ম সম্পাদক মহিবুল হাসান, শাহীনুর রহমান, যুগ্ম সম্পাদক (মহিলা) নাজমুন্নাহার, সহ-সম্পাদক আফজাল হোসেন, শাহ রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান, মহিলা সম্পাদক গুফরান পারভিন, সহ মহিলা সম্পাদক সাবিনা ইয়াসমিন, অর্থ সম্পাদক মো. মমতাজ উদ্দিন, সহ অর্থ সম্পাদক শরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. ইসমাইল হোসেন, শিক্ষা সম্পাদক আতিকুল ইসলাম, সাহিত্য সম্পাদক বিলাল মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক তারেক হোসেন, সংস্কৃতি ও বিনোদন সম্পাদক মাহমুদুল হাসান, যোগাযোগ সম্পাদক আমির হোসেন, প্রচার সম্পাদক শরিফুল হক, সমাজ কল্যাণ সম্পাদক মীর কবির উদ্দিন, সমবায় সম্পাদক মো. আবু সাইদ, মিডিয়া সম্পাদক আবদুল্লাহ ইবনে জয়নাল কবির, প্রকাশনা সম্পাদক রাসেল আহাম্মেদ খান, আইসিটি বিষয়ক সম্পাদক মাসুদ রানা, ক্রীড়া সম্পাদক মাজহারুল হক, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক নিয়াজ মোর্শেদ নাদিম, ত্রাণ ও পূনর্বাসন সম্পাদক মো. সামছুল হক, আইন বিষয়ক সম্পাদক মতিউর রহমান, কল্যাণ ট্রাষ্ট সম্পাদক মো. জিল্লুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. আতিকুল্লাহ ছিদ্দিকী, নাট্য বিষয়ক সম্পাদক এ.এইচ.এম মাছুম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, মোবারক হোসেন, কাব স্কাউটিং সম্পাদক মো. হুমায়ুন কবির, পরিকল্পনা বিষয়ক সম্পাদক মো. খন্দকার নাদিরুল হক এবং সদস্য পদে অজিত চন্দ্র দেবনাথ, আমির হোসেন, মো. রফিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উপজেলার ১১৯টি প্রাথমিক বিদ্যালয়ের ৬৩৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। মোট ভোটার সংখ্যা ছিল ৬৪১জন।

প্রিজাইডিং অফিসার, কটিয়াদী উপজেলা শাখা নির্বাচন ও সভাপতি বিপিটিএ, করিমগঞ্জ উপজেলা শাখা এবং সমন্বয়ক ঢাকা বিভাগ, কেন্দ্রীয় কমিটি মো. শামছুল হক ফরহাদ বলেন, নূর মোহাম্মদ এমপি মহোদয়, পুলিশ প্রশাসন ও স্থানীয় রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সার্বিক সহযোগিতায় আমরা একটি স্বচ্ছ নির্বাচন সম্পন্ন করতে পেরেছি। সেখানে ভোটারগণ স্বঃতস্ফুর্ত, শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। ভোটার উপস্থিতি ছিল রেকর্ড সংখ্যক।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর