কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অষ্টগ্রামে ১২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ২৬ ডিসেম্বর ২০২২, সোমবার, ২:২৯ | অষ্টগ্রাম 


কিশোরগঞ্জের অষ্টগ্রামে ১২ কেজি গাঁজাসহ মো. জাহাঙ্গীর আলম (২৮) ও মো. সজীব (২০) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার (২৬ ডিসেম্বর) বেলা পৌনে ১২টার দিকে উপজেলার পূর্ব অষ্টগ্রাম পরশের পাড়া তিন রাস্তার মাথায় জহরের মোড়ে অষ্টগ্রাম থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে এসব গাঁজাসহ তাদের আটক করে।

অষ্টগ্রাম থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম এর নির্দেশনায় এসআই সঞ্জয় কুমার দে এবং কনস্টেবল নাঈম এ অভিযান পরিচালনা করেন।

গাঁজাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. জাহাঙ্গীর আলম টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার বাককাটারী গ্রামের মৃত কালাচান প্রামাণিকের ছেলে এবং মো. সজীব একই উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মো. আজগর সিকদারের ছেলে।

অষ্টগ্রাম থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, মো. জাহাঙ্গীর আলম ও মো. সজীব উভয়েই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছে।

সোমবার (২৬ ডিসেম্বর) বেলা পৌনে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অষ্টগ্রাম থানার এসআই সঞ্জয় কুমার দে ও সঙ্গীয় ফোর্স উপজেলার পূর্ব অষ্টগ্রাম পরশের পাড়া তিন রাস্তার মাথায় জহরের মোড়ে অভিযান পরিচালনা করে।

অভিযানে ১২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী মো. জাহাঙ্গীর আলম ও মো. সজীবকে আটক করা হয়।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অষ্টগ্রাম থানায় মামলা দায়ের করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর