কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বিশ্বকাপের আর্জেন্টিনা দলে ঠাঁই পেয়েছেন যারা

 স্টাফ রিপোর্টার | ২৬ মে ২০১৮, শনিবার, ৯:৪৭ | বিশ্বকাপ ফুটবল ’১৮/ ক্রিকেট বিশ্বকাপ ‘১৯ 


রাশিয়া ফুটবল বিশ্বকাপের জন্য ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছেন আর্জেন্টিনার কোচ হোর্হে সাম্পাওলি। ৩৪ ম্যাচে ২৯ গোল করে ইতালিয়ান লিগের সর্বোচ্চ গোলদাতা ইকার্দি মন গলাতে পারেনি আর্জেন্টিনার কোচের। পাওলো দিবালার সুযোগ পাওয়া নিয়ে সন্দেহ প্রকাশ করা হলেও শেষ পর্যন্ত তিনি বিশ্বকাপে ঠিকই জায়গা করে নিয়েছেন। ইনজুরির কারণে আর্জেন্টিনার দলে জায়গা পাওয়া নিয়ে সংশয় ছিল লুকাস বিলিয়ার। কিন্তু আর্জেন্টিনার ফিজিওর সবুজ সিগন্যাল পেয়ে তাকে দলে রেখেছেন কোচ সাম্পাওলি। তাছাড়া আক্রমণভাগে রয়েছেন দুই স্ট্রাইকার আগুয়েরো ও গঞ্জালো হিগুয়াইন। ইনজুরির কারণে দল থেকে ছিটক পড়েছন গোলরক্ষক সার্জিও রোমেরো।

রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনা পড়েছে গ্রুপ ‘ডি’তে। এই গ্রুপে রয়েছে আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও নাইজেরিয়ার মতো কঠিন প্রতিপক্ষ।

আর্জেন্টিনার ২৩ সদস্যের চূড়ান্ত দল:

গোলকিপার: নাহুয়েল গুজম্যান (সম্ভাব্য), উইলি কাবায়েরো, ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডার: গ্যাব্রিয়েল মার্কাদো, ক্রস্টিয়ান আনসালদি, নিকোলাস ওটামেন্ডি, ফেডেরিকো ফাজিও, মার্কস রোহো, নিকোলাস তালিয়াফিকো, মার্কস আকুনিয়া, এডুয়ার্ডো সালভিও।

মিডফিল্ডার: হাভিয়ের মাসচেরানো, লুকাস বিলিয়া, এভার বানেগা, জিওভানি লো সেলসো, ম্যানুয়েল লানজিনি, এঞ্জেল ডি মারিয়া, ম্যাক্সি মেজা।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, পাওলো দিবালা, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়াইন, ক্রিস্টিয়ান পাভন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর