কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইভটিজিংয়ের প্রতিবাদকারীকে হত্যার ঘটনায় জড়িত কিশোর গ্যাং এর দুই সদস্য গ্রেপ্তার

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২৩ জানুয়ারি ২০২৩, সোমবার, ৮:১৩ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে চাঞ্চল্যকর কৃষক আবু বক্কর (৫৭) হত্যা মামলার প্রধান দুই আসামিকে গ্রেপ্তার ও মামলার সার্বিক নিয়ে প্রেস ব্রিফিং করেছেন কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)।

সোমবার (২৩ জানুয়ারি) বিকালে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ এর অফিস কক্ষে অনুষ্ঠিত এই প্রেস ব্রিফিংয়ে প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) বলেন, কৃষক আবু বক্কর (৫৭) হত্যা মামলার দুই আসামি বাবুল ও রিশাদকে ইতোমধ্যে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা থানার এসআই সাইফুল্লাহ ও এসআই মাহবুবুর রহমানসহ পুলিশের একটি টিম নিয়ে অভিযান চালিয়ে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার চান্দেরচর গ্রাম থেকে অভিযুক্ত কিশোর মো. বাবুল মিয়াকে গ্রেপ্তার করেন।

অপরদিকে সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে কুলিয়ারচর থানার সেকেন্ড অফিসার এসআই দেব দুলাল মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রাসেল মিয়াসহ পুলিশের একটি টিম নিয়ে অভিযান চালিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে অভিযুক্ত কিশোর রিশাদকে গ্রেপ্তার করেন।

পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) বলেন, এই মামলায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং অবশিষ্ট আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

সংশ্লিষ্টরা জানান, স্থানীয় বীর কাশিমনগর ফেদাউল্লাহ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হাছিনা বেগম (৪৮) অসুস্থ থাকায় তাকে দেখার জন্য গত ১৭ জানুয়ারি ওই বিদ্যালয়ের ছাত্রীরা তার বাড়িতে গেলে উপজেলার মুজরাই গ্রামের বাবুল, রাশেদুল আলম রিসাদ ও পারভেজ মেয়েদেরকে উত্যক্ত করে।

এই ঘটনা হাছিনা বেগমের চাচাত ঝা আনিছা বেগম (১৯ জানুয়ারি) আসামিদের অভিভাবকদের জানালে তারা ক্ষিপ্ত হয়ে আনিছা বেগমের বাড়িতে গিয়ে গালিগালাজ করতে থাকে।

আনিছা বেগমের স্বামী আবু বাক্কার (৬০) এশার নামাজ পড়ে বাড়িতে এসে ঘটনা দেখে কি হয়েছে জিজ্ঞাসা করলে অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে আবু বাক্কারকে এলোপাথারি কিল ঘুষি মারলে আবু বাক্কার ঘটনাস্থলেই মারা যান।

এই ঘটনায় এজাহার নামীয় ৪ জনসহ অজ্ঞাতনামা ৩/৪ জনের নামে কুলিয়ারচর থানায় মামলা (নং- ১২, তাং ২০/০১/২০২৩, ধারা ১৪৩/৪৪৭/৩২৩/৩০২/১১৪) রুজু হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর