কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে গুলি ও দেশীয় অস্ত্রসহ আটক দুই

 স্টাফ রিপোর্টার | ২৭ মে ২০১৮, রবিবার, ৬:১৭ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে গুলি ও দেশীয় অস্ত্রসহ মোফাজ্জল হোসেন (৩৫) ও বিকাশ চৌহান (৩১) নামে দুই যুবককে আটক করেছে পুলিশ। রোববার ভোর রাতে শহরের নিউটাউন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে শর্ট গানের দুটি কার্তুজ, একটি রামদা, একটি ছোরা, দুটি প্লাস ও একটি স্ক্রু ড্রাইভার উদ্ধার করা হয়েছে।

আটক দুইজনের মধ্যে মোফাজ্জল হোসেন তাড়াইলের করাতী গ্রামের আব্দুর রউফ ভূঞার ছেলে এবং বিকাশ চৌহান শহরের বত্রিশ বিন্নগাঁও এলাকার মৃত ব্রজনাথ চৌহানের ছেলে। তারা অস্ত্র ও মাদক ব্যবসায়ী বলে জানিয়েছেন কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত।

ওসি জানান, মোফাজ্জল শহরের নিউটাউন এলাকার মামুন মিয়ার বাসার ভাড়াটিয়া। তার বিরুদ্ধে থানায় একটি মাদকের মামলা রয়েছে। মোফাজ্জল ও বিকাশ অস্ত্র ব্যবসা, মাদক ব্যবসা ও চুরির সঙ্গে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোর রাতে ওসি আবু শামা মো. ইকবাল হায়াত, পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান ও এসআই তোফায়েল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে মোফাজ্জলের নিউটাউনের বাসার সামনে থেকে তাদেরকে আটক করে।

এ ঘটনায় এসআই তোফায়েল হোসেন বাদী হয়ে অস্ত্র আইনে মামলা করেছেন। তাদেরকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর