কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বনপা'র উদ্যোগে ‘মহাকাশে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা, ইফতার ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

 স্টাফ রিপোর্টার | ২৭ মে ২০১৮, রবিবার, ৭:২২ | বিশেষ সংবাদ 


বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)'র উদ্যোগে ‘মহাকাশে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা, ইফতার মাহফিল ও ২০১৮ সালের এসএসসিতে জিপিএ-৫ পাওয়া বনপা পরিবারের সন্তানদের সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার (২৬ মে) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) রমনা এর ERC-অডিটরিয়ামে এই আলোচনা, ইফতার ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)'র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রযুক্তিবিদ রোকমুনুর জামান রনি'র পরিচালনায় অনুষ্ঠিত সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন পানি উন্নয়ন বোর্ডের সাবেক প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার মসিহ্-উর-রহমান, বিশিষ্ট সমাজসেবক ও বীর মুক্তিযোদ্ধা এডভোকেট  এস আর সাহা, দৈনিক একুশে বানীর সম্পাদক আশরাফ সরকার, বিশিষ্ট সাংবাদিক শরিফুল ইসলাম, চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সভাপতি গোলাম আকবর চৌধুরী, অনুষ্ঠান উপকমিটির আহ্বায়ক ও বনপার সহ-সভাপতি সাইফুল ইসলাম মোল্লা, বনপার যুগ্ম সম্পাদক ও ইফতার উপকমিটির যুগ্ম আহ্বায়ক শাহাদাৎ হোসেন আশরাফ, বনপার সমাজ কল্যাণ সম্পাদক ও  ইফতার উপ-কমিটির সদস্য সচিব ফখরুল চৌধুরী পরাগ প্রমুখ।

প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন ও সাধারণ সম্পাদক প্রযুক্তিবিদ রোকমুনুর জামান রনি'র নেতৃতে বনপা আজ অনেক শক্তিশালী সংগঠন হিসাবে বাংলাদেশ পরিচিত।

বনপা’র গত ১ বছরের বিভিন্ন কর্মকাণ্ডের প্রশংসা  করে  বক্তব্য রাখেন  যুগ্ম সম্পাদক  ওয়ালী উল্লাহ খান, সাংগঠনিক সম্পাদক গৌতম সাহা, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক তাজবীর হোসাইন সজীব, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাহমুদুল হাসান, নির্বাহী কমিটির অন্যতম সদস্য গৌরাঙ্গ দেবনাথ অপু, নির্বাহী সদস্য  এম কেফায়েত উল্লাহ খান এবং নির্বাহী সদস্য  মো. আবদুল্লাহ আল মামুন।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন আরএইচএল নিউজ টুয়েন্টিফোর ডটকম সম্পাদক ও প্রকাশক মো. রফিকুল ইসলাম খান। অনুষ্ঠানে বনপা নির্বাহী কমিটির সদস্যগণ এবং দেশের জেলা/বিভাগ ইউনিটের সভাপতি/সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

২০১৮ সালের এসএসসিতে জিপিএ-৫ পাওয়া বনপা পরিবারে সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠানে বনপা’র সিনিয়ার সহ-সভাপতি ও জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক অধ্যাপক আকতার চৌধুরীর সন্তান রামিসা চৌধুরী রিস্তা ও নির্বাহী কমিটির অন্যতম সদস্য গৌরাঙ্গ দেবনাথ অপু'র সন্তান অনিরুদ্ধ দেবনাথকে বনপা কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর