kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

নিকলীতে গাঁজার আসরে ইয়াবা ব্যবসায়ীর লাশ, আটক ৩


 খাইরুল মোমেন স্বপন, স্টাফ রিপোর্টার, নিকলী | ২৭ মে ২০১৮, রবিবার, ৮:১৬ | নিকলী  


নিকলীতে শনিবার রাতে গাঁজার আসরে সুরুজ আলী (২৮) নামে এক ইয়াবা ব্যবসায়ীর লাশ পাওয়া গেছে। এ ঘটনায় তিন জনকে আটক করেছে নিকলী থানা পুলিশ। আটককৃতরা হলো, শেখ নবীনপুর গ্রামের অসিত দাস (৪০), দামপাড়া গ্রামের আবুল বাশার (২৮) ও মজলিশপুর গ্রামের নজরুল ইসলাম (৩২)। নিহত সুরুজ আলী উপজেলার জালালপুর গ্রামের আবদুল আলীর পুত্র।

এলাকাবাসী ও বিশ্বস্ত সুত্রে জানা যায়, নিকলী উপজেলার দামপাড়া ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম শেখ নবীনপুরের গাঁজাসেবী অসিত দাসের বাড়িতে শনিবার রাতে সুরুজ আলী, মজলিশপুর গ্রামের মৃত আবদুল মোতালেবের পুত্র নজরুল ইসলাম, দামপাড়া গ্রামের এরশাদ আলী মাষ্টারের পুত্র আবুল বাশার ও অজ্ঞাত কয়েকজন গাঁজা সেবন করে।

সুরুজ আলীর চাচা গোলাপ মিয়ার ভাষ্যমতে, তার এক পরিচিত মোবাইল ফোনে তাকে সুরুজের মৃত্যুর ঘটনা জানায়। ঘটনা শোনার পরেই গোলাপ তার অপর ভাই দুলালসহ কয়েকজন ঘটনাস্থলে যায়। তারা সুরুজকে নিথর অবস্থায় পড়ে থাকতে দেখেন। ভোরে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক অনেক আগেই সুরুজের মৃত্যু হয়েছে বলে ঘোষণা করেন।

এ ঘটনায় নিকলী থানা পুলিশ অসিত দাসকে আটক করে। অসিতের ভাষ্যমতে সকালে দামপাড়া থেকে আবুল বাশার, দুপুরে মজলিশপুর থেকে নজরুল ইসলামকে আটক করে। নজরুল ইসলাম এবং আবুল বাশার এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী এবং একাধিক মাদক মামলায় জেলখাটা আসামি। নিহত সুরুজও তাদের ইয়াবা ব্যবসার অংশিদার বলে একাধিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক ও সুরুজের এক সময়ের সহকর্মি জানায়, সুরুজ ভাড়ায় মোটর সাইকেল চালাত। কিছুদিন যাবৎ সে মাদক সেবন ও ব্যবসার সাথে জড়িয়ে যায়।

সুরুজের শশুর ভাটিবরাটিয়া গ্রামের শহিদ মিয়া জানান, সুরুজের কাছে আটককৃত নজরুল ও বাশার টাকা পেতো বলে শুনছি। কিন্তু কিসের টাকা তা আমার জানা নেই।

নিকলী থানার ওসি নাসির উদ্দিন ভূঁইয়া জানিয়েছেন, নিকলী উপজেলার জালালপুর গ্রামের আব্দুল আলীর ছেলে সুরুজ মিয়া (২৮) একজন ইয়াবাসেবী এবং ইয়াবা ব্যবসায়ী। তাকে শনিবার রাত ১১টার দিকে শেখ নবীনপুর গ্রামের ইয়াবাসেবী অসিত দাসের বাড়িতে হত্যা করা হয়েছে। স্বজনরা সুরুজকে রোববার ভোরে নিকলী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সুরুজের কপালে একটি আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় অসিত দাস, আবুল বাশার ও নজরুল নামের তিনজনকে আটক করা হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একটি গামছা উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ শহরের জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কিভাবে সুরুজকে খুন করা হয়েছে, এ ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে বলে ওসি জানিয়েছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ