কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


একই রশিতে স্বামী-স্ত্রীর আত্মহত্যা


 টাঙ্গাইল সংবাদদাতা | ২৮ মে ২০১৮, সোমবার, ১২:৪৪ | সারাদেশ 


টাঙ্গাইলের ঘাটাইলে একই রশিতে ঝুলে স্বামী-স্ত্রী আত্মহত্যা করেছে। শনিবার মধ্যরাতে ঘাটাইল উপজেলার বগা মধ্যপাড়া গ্রামে এই যুগল আত্মহত্যার  ঘটনাটি ঘটে।  পুলিশ রোববার সকালে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

নিহতরা হলো, তারা কাজী (২৭) ও তার স্ত্রী খাদিজা খাতুন (২৪)। তাদের মধ্যে তারা কাজী ঘাটাইলের বগা মধ্যপাড়া গ্রামের নূরু কাজীর ছেলে এবং স্ত্রী খাদিজা খাতুন গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার গোয়ালপাড়া গ্রামের খাজা মিয়ার মেয়ে।

পুলিশ, পরিবার ও স্থানীয়রা জানান, খাদিজার স্বামী তারা কাজী পেশায় একজন গার্মেন্ট কর্মী। তার প্রথম স্ত্রী সুমাইয়া বেগম উপজেলার লুচিয়া মামুদপুর গ্রামের জোয়াহের আলী মেয়ে। তারা কাজী গাজীপুরে গার্মেন্টে চাকরি করার সময় প্রথম স্ত্রী রেখে গাজীপুর আদালতে নোটারি পাবলিকের মাধ্যমে ৩ মাস আগে গার্মেন্ট কর্মী খাদিজাকে দ্বিতীয় বিয়ে করেন।

দ্বিতীয় বিয়ে করার কারণে প্রথম স্ত্রী সুমাইয়া বেগম আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা করেন। তারা কাজী  দ্বিতীয় স্ত্রী খাদিজাকে নিয়ে গাজীপুরে থাকতেন। পরিবারের সবাই তারা কাজীকে দ্বিতীয় স্ত্রীকে ছেড়ে দিতে চাপ দিয়ে আসছিল।

এরই মধ্যে  গত ২৬শে মে (শনিবার) দুপুরে দ্বিতীয় স্ত্রী খাদিজাকে নিয়ে বাড়িতে আসেন তারা কাজী।  এই রাতেই বাড়ির পশ্চিম পাশের আমগাছে দু’জন একই রশিতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন। রোববার সকালে তারা কাজীর মা মমতা বেগম প্রথমে তাদের দু’জনকে আম গাছে একই রশিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে এলাকাবাসী ঘাটাইল থানা পুলিশকে খবর দিলে থানার এসআই আবু হানিফ তাদের দু’জনের লাশ উদ্ধার করেন।

সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবদুর রহিম মিয়া জানান, যেহেতু তার দুটি স্ত্রী আছে, তাই পারিবারিক কলহ ও  প্রেমঘটিত কারণে হয়তো দু’জনে মিলে একসঙ্গে আত্মহত্যা করেছে।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম জানান, দ্বিতীয় স্ত্রীকে ছাড়তে পারবে না বলে হয়তো আবেগে এই আত্মহত্যার ঘটনা ঘটেছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর