কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


‘স্বপ্ন’ এখন কিশোরগঞ্জের হারুয়ায়

 স্টাফ রিপোর্টার | ২৩ মার্চ ২০২৩, বৃহস্পতিবার, ৬:০৮ | অর্থ-বাণিজ্য 


দেশের জনপ্রিয় রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’কিশোরগঞ্জে নতুন আউটলেট খুলেছে। বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে নতুন এই আউটলেটটি জেলা শহরের হারুয়া বউ বাজার এলাকার বিসমিল্লাহ প্লাজায় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে ফিতা ও কেক কেটে কিশোরগঞ্জে ‘স্বপ্ন’ এর এই নতুন স্টোরটি উদ্বোধন করেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

এ সময় ‘স্বপ্ন’এর এসিস্ট্যান্ট ম্যানেজার এক্সপেনশন আজাদ হোসেন এবং ‘স্বপ্ন’ কিশোরগঞ্জ আউটলেটের ইনভেস্টর রাফসান জামি উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনএসআই এর উপপরিচালক ইকবাল হোসেন, কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি বাদল রহমান, সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, ছড়াকার ও মুক্তিযুদ্ধের গবেষক জাহাঙ্গীর আলম জাহান, ঈশাখাঁ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের চেয়ারম্যান বদরুল হুদা সোহেল, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর মোছা. মাহমুদা আক্তার এবং কিশোরগঞ্জ নিউজ এর প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম।

এ সময় বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধি, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি ও বিপুল সংখ্যক ভোক্তা উপস্থিত ছিলেন।

এতে দোয়া পরিচালনা করেন হাফেজ মাও. ইমাম উদ্দিন ভূঞা।

প্রসঙ্গত, এর আগে ২০২১ সালের ৩০ ডিসেম্বর কিশোরগঞ্জ জেলা শহরের গৌরাঙ্গবাজারের রউফ ভূইয়া সেন্টারে দেশের জনপ্রিয় রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ এর প্রথম আউটলেটটি যাত্রা শুরু করে। শহরে দ্বিতীয় আউটলেট হিসেবে হারুয়া বউ বাজার এলাকার বিসমিল্লাহ প্লাজায় ‘স্বপ্ন’ এর নতুন এই আউটলেটটি যাত্রা শুরু করলো।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর