কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

 স্টাফ রিপোর্টার | ১৯ এপ্রিল ২০২৩, বুধবার, ৩:০৬ | রাজনীতি 


বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা এবং ঈদ উপহার বিতরণের মধ্য দিয়ে কিশোরগঞ্জে বাংলাদেশ কৃষক লীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। বুধবার (১৯ এপ্রিল) সকালে জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহ ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু কর্মসূচিতে নেতৃত্ব দেন। পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও ঈদ উপহার বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান।

জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বাদল রহমান এবং বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি।

জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুর সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিছ বেগম, কেন্দ্রীয় কৃষক লীগের সদস্য আক্তারুজ্জামান শিপন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি নেছার উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক এম এ হানিফ ও আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক দীপক দাস, অধ্যাপক মাহফুজুর রহমান, জহির উদ্দিন শফি, ইসলাম উদ্দিন ফয়সাল, ফাহিমা আক্তার পলি, আলমগীর হোসেন, আল মামুন প্রমুখ বক্তব্য রাখেন।

পরে হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি বিতরণ করা হয়।

কর্মসূচিতে কৃষক লীগের জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ অংশ নেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর